বাংলালিংকের জনসংযোগের দায়িত্ব পালন করবে বেঞ্চমার্ক পিআর

বাংলালিংকের জনসংযোগের দায়িত্ব পালন করবে বেঞ্চমার্ক পিআরঢাকা :: বাংলাদেশের অগ্রগামী পাবলিক রিলেশনস কোম্পানি বেঞ্চমার্ক পিআর দেশের শীর্ষ ডিজিটাল সার্ভিস প্রদানকারী কোম্পানি বাংলালিংকের কৌশলগত ও কর্পোরেট কম্যুনিকেশনের দায়িত্ব নিয়েছে। কৌশল, কনটেন্ট ও বাস্তবায়নের মাধ্যমে বাংলালিংকের ডিজিটাল কোম্পানিতে রূপান্তরে সাহায্য করবে প্রতিষ্ঠানটি।

সম্প্রতি এ বিষয়ে বেঞ্চমার্ক পিআর ও বাংলালিংকের মধ্যে চুক্তিস্বাক্ষর হয়। চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ এফ এম আসাদুজ্জামান, পলিসি লিড; অশোক কুমার দাস, ফিন্যান্স ম্যানেজার; কাজী শাফওয়াত জেরিন, কনটেন্ট ম্যানেজার; আশরাফ কায়সার, সিইও, বেঞ্চমার্ক পিআর; এরিক আস, সিইও, বাংলালিংক; আসিফ আহমেদ, হেড অফ কর্পোরেট কম্যুনিকেশনস এবং অঙ্কিত সুরেকা, কর্পোরেট কম্যুনিকেশন ম্যানেজার।

বেঞ্চমার্ক পিআর-এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক আশরাফ কায়সার বলেন, “একটি অগ্রগামী ডিজিটাল কোম্পানি হিসেবে বাংলালিংকের যাত্রার অংশীদার হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। বিশ্বের সবচেয়ে উদ্ভাবনী ও জনপ্রিয় ইন্টারনেট কোম্পানি এবং বাংলালিংকের প্যারেন্ট প্রতিষ্ঠান ভিওনের রূপান্তর দেখে আমরা অনুপ্রাণিত। আইডিয়া, সৃজনশীলতা এবং কনটেন্টের মাধ্যমে পিআর ও কম্যুনিকেশন যেকোনো প্রতিষ্ঠানের ভাবমূর্তি এবং খ্যাতি বজায় রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।”

বাংলালিংকের হেড অফ কর্পোরেট কম্যুনিকেশনস আসিফ আহমেদ বলেন, “বাংলালিংক পরিবারে আমরা বেঞ্চমার্ক পিআরকে স্বাগত জানাই। আমরা বিশ্বাস করি, বাংলালিংককে ডিজিটাল কোম্পানিতে রূপান্তরের ক্ষেত্রে বেঞ্চমার্ক পিআর একটি অভিজ্ঞ পিআর এজেন্সি হিসেবে আমাদের জনসংযোগ কার্যক্রমকে নতুন উচ্চতায় নিয়ে যাবে।”– প্রেস বিজ্ঞপ্তি

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইসি সচিব হেলালুদ্দীন আহমদ

তারেক রহমানের ভিডিও কনফারেন্স আচরণবিধি লঙ্ঘন নয়: ইসি সচিব

স্টাফ রিপোর্টার :: বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকারে লন্ডন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দলটির ...