বাংলাদেশ রেলওয়ে এবং ডর্‌প-পাথমার্ক এর মধ্যে চুক্তি স্বাক্ষর

বাংলাদেশ রেলওয়ে এবং ডরপ-পাথমার্ক এর মধ্যে চুক্তি স্বাক্ষরষ্টাফ রিপোর্টার :: বাংলাদেশ রেলওয়ের দোহাজারী হতে রামু হয়ে কক্সবাজার এবং রামু-হতে মায়ানমারের নিকটে গুনদুম পর্যন্ত  সিংগেল লাইন ডুয়েলগেজ ট্র্যাক নির্মান প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে দোহাজারী-কক্সবাজার সেকশনে ভূমি অধিগ্রহণের কারণে ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের পুনর্বাসন কর্মসূচী বাস্তবায়নের জন্য বাংলাদেশ রেলওয়ে এবং বেসরকারী সংস্থা ডর্‌প-পাথমার্ক এর মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

আজ সোমবার (২১ নভেম্বর) সকালে রেলভবনে বাংলাদেশ রেলওয়ের জেনারেল ম্যানেজার এবং প্রকল্প পরিচালক মোঃ মাহ্‌বুবুুল হক বক্‌শী এবং ডর্‌প এর প্রধান নির্বাহী কর্মকর্তা এএইচএম নোমান চুক্তিতে স্বাক্ষর করেন। প্রকল্পের পুনর্বাসন কর্মসূচী যৌথভাবে বাস্তবায়ন করবে ‘ডেভেলপমেন্ট অর্গানাইজেশন অব দি রুরাল পূয়র (ডর্‌প)’ এবং ‘পাথমার্ক এসোসিয়েট্‌স লিঃ’।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক মোঃ আমজাদ হোসেন, অতিরিক্ত প্রকল্প পরিচালক মোঃ মফিজুর রহমান, ডর্‌প এর চেয়ারম্যান মোঃ আজহার আলী তালুকদার, পুনর্বাসন বিশেষজ্ঞ মোঃ সাইফুল্ল্লাহ, পাথমার্ক এসোসিয়েট্‌স লিঃ এর সিনিয়র উপদেষ্টা মোঃ নাজমুল ইসলাম পাটওয়ারী উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নন্দন ব্লাড ব্যাংকের উদ্যোগে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠান

নন্দন ব্লাড ব্যাংকের উদ্যোগে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠান

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: “তুচ্ছ নয় রক্তদান বাঁচাতে পারে একটি ...