বাংলাদেশ মডেল ইয়ুথ পার্লামেন্ট‍‍‍’র সরকারী বরিশাল কলেজ শাখা কমিটি গঠন

বাংলাদেশ মডেল ইয়ুথ পার্লামেন্ট‍‍‍বিশেষ প্রতিনিধি :: বরিশাল নগরীর অন্যতম বিদ্যাপীঠ সরকারি বরিশাল কলেজে যাত্রা শুরু করলো প্রতীকি যুব সংসদ বাংলাদেশ মডেল ইয়ুথ পার্লামেন্ট‍‍‍ (Bangladesh Model Youth Parliament)।

রোববার (২৭ মে) নগরীর রয়েল রেস্তোরায় `টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন: প্রেক্ষিত স্বপ্নের বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে শূভসূচনা ঘোষনা করা হয় নবগঠিত সরকারী বরিশাল কলেজ শাখা কমিটির।

মার্কেটিং বিভাগের চতুর্থ বর্ষের মেধাবী শিক্ষার্থী রিজন সরদারকে সভাপতি ও দ্বিতীয় বর্ষের সাইদুল ইসলামকে সাধারন সম্পাদক মনোনীত করে ১৪ সদস্যবিশিষ্ট কমিটি অনুমোদন দেন অধ্যক্ষ প্রফেসর খোন্দকার অলিউল ইসলাম।

নবগঠিত কমিটির পরিচিতি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি বরিশাল কলেজের অধ্যক্ষ প্রফেসর খোন্দকার মোঃ অলিউল ইসলাম।

সরকারি বরিশাল কলেজের মার্কেটিং বিভাগের শিক্ষক মোঃ আতিকুল ইসলাম, বাংলাদেশ মডেল ইয়ূথ পার্লামেন্টের চেয়ারম্যান ও এশিয়ান টিভি’র বরিশাল ব্যুরো প্রধান ফিরোজ মোস্তফা, নির্বাহী প্রধান ও মহাসচিব সোহানুর রহমান,  উপ নির্বাহী প্রধান ও যুগ্ম মহাসচিব জুবায়ের ইসলাম, অর্থ পরিচালনা ও ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মোঃ রাসেল হোসেনসহ সরকারি বরিশাল কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষার্থী বৃন্দ।

সরকারী বরিশাল কলেজ  শাখা কমিটির অন্যান্য সদস্যরা হলোঃ সিনিঃ সহ সভাপতি – মামুন খান, সহ সভাপতি – মৃদুল হোসেন, নাইম ইসলাম, সাংগঠনিক সম্পাদক – কাজী জামিল আদনান, দপ্তর সম্পাদক – ইমরান হোসেন, অনুষ্ঠান ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক – সাবরিনা সারমিন জুই, অর্থ পরিচালনা ও ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক – শারিয়াত জাহান তামান্না, প্রশিক্ষক বিতর্ক ও কর্মসূচি বিষয়ক সম্পাদক – প্রিতম, গবেষণা ডকুমেন্টেশন ও অংশীদারিত্ব বিষয়ক সম্পাদক – জুনায়েত, প্রচার প্রচারনা ও ব্রান্ডিং বিষয়ক সম্পাদক – বিপ্র সাহা, সংস্কৃতি ও ক্রীড়া বিষয়ক সম্পাদক – গৌতম, গণযোগাযোগ ও রিলেশন বিষয়ক সম্পাদক – হাসিবুর রহমান।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সামাজিক অবক্ষয় রোধে রূপান্তরের ইয়ূথ ফোরাম গঠন

সামাজিক অবক্ষয় রোধে রূপান্তরের ইয়ূথ ফোরাম গঠন

মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি :: সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারে সচেতনতা বৃদ্ধি ও ...