বাংলাদেশ প্রতিদিনের সংবাদের প্রতিবাদে উত্তাল লালমনিরহাট

 বাংলাদেশ প্রতিদিনের সংবাদের প্রতিবাদে উত্তাল লালমনিরহাটআসাদুজ্জামান সাজু, লালমনিরহাট প্রতিনিধি :: প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটি’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি’র বিরুদ্ধে বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশে প্রতিবাদে উত্তাল হয়ে উঠেছে লালমনিরহাট। উক্ত সংবাদের প্রতিবাদ জানিয়ে জেলার বিভিন্ন স্থানে বাংলাদেশ প্রতিদিনের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিক্ষুপ্ত জনতা।

রোববার সন্ধ্যায় হাতীবান্ধা আওয়ামীলীগ কার্যালয় থেকে হাজার হাজার বিক্ষুপ্ত জনতার একটি প্রতিবাদ মিছিল বের হয়। মিছিলটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

এতে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক অধ্যক্ষ সরওয়ার হায়াত খান, হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বদিউজ্জামান ভেলু, যুগ্ন সম্পাদক বাবু দিলিপ কুমার সিংহ, সাংগঠনিক সম্পাদক রওশন হাবিব খান মানিক, সির্ন্দুনা ইউনিয়ন চেয়ারম্যান নুরুল আমিন, যুবলীগ সভাপতি আব্দুল হামিদ সরকার হামিদুল, ছাত্রলীগ সভাপতি মশিউর রহমান মামুন ও সম্পাদক ফাহিম শাহারিয়ার খান জিহান।

এ দিকে বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটি’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি’র বিরুদ্ধে প্রকাশিত খবর মিথ্যা ও ভিত্তিহীন দাবী করেছেন মহিলা সংসদ সদস্য এ্যাড সফুরা বেগম রুমি ও লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মতিয়ার রহমান।

তারা বলেন, এমপি মোতাহার হোসেন যখন শেখ হাসিনার হাত ধরে মঙ্গা কবলিত লালমনিরহাটের উন্নয়নে ব্যস্ত সময় পার করছেন, ঠিক তখন তার বিরুদ্ধে একটি মহল পরিকল্পিত ভাবে ষড়যন্ত্র করছে।

একই ঘটনায় জেলার বুড়িমারী স্থল বন্দর, পাটগ্রাম, বড়খাতা, দইখাওয়া ও সদর উপজেলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে বাংলাদেশ প্রতিদিনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবী করেছেন বিক্ষুপ্ত জনতা।

উল্লেখ্য, ২১ জানুয়ারী বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় প্রথম পাতায় ‘লালমনিরহাটে মোতাহার সাম্রাজ্য’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়। ওই সংবাদে উল্লেখ করা হয় সিন্ডিকেট ও আত্মীয়করণে সম্পদের পাহাড়, ত্যাগী নেতাদের বিতাড়িত করে পরিবারের রাজত্ব কায়মে নেতা-কর্মীরা তার উপর ক্ষুব্ধ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ট্রেনের ধাক্কায় চুরমার ক্রসিংয়ের ওপর বন্ধ হওয়া যাত্রীবাহী বাস

স্টাফ রিপোর্টার :: জয়পুরহাটে বাস ও ট্রেনের সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে অল্পের ...