বাংলাদেশের গানে প্রথম শালমালী খোলগাড়ে

বাংলাদেশের গানে প্রথম শালমালী খোলগাড়েস্টাফ রিপোর্টার :: প্রথমবারের মতো বাংলাদেশের কোনো গানে কণ্ঠ দিলেন ভারতের জনপ্রিয় শিল্পী শালমালী খোলগাড়ে। গানটির শিরোনাম ‘একা একা বহুকাল’। গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন আহম্মেদ হুমায়ূন এবং কথা লিখেছেন রাকিব হাসান রাহুল।

সোমবার ১২ জুন মুম্বাইয়ের এক স্টুডিওতে গানটির রেকর্ডিং করা হয়। ঈগল মিউজিকের ব্যানারে গানটি প্রকাশ পাবে এই ঈদেই।

এ প্রসঙ্গে এক ভিডিও বার্তায় শালমালী বলেন, আমি আসলে যে ধরণের গান গাইতে সবচেয়ে বেশী স্বাচ্ছন্দবোধ করি, এই গানটি একেবারেই সেরকম। যদিও আমি খুব ভালো বাংলা বুঝিনা তবুও যতটুকু বুঝতে পেরেছি গানের কথাগুলোও অসাধারণ। আশা করি আমার বাংলাদেশের সব ভক্তরা গানটিকে খুব ভালোবাসবে।

আহম্মেদ হুমায়ূন বলেন, একটু ভিন্ন আমেজের গান এটি। চেষ্টা করেছি শ্রোতাদেরকে নতুন কিছু দেয়ার। আশা করি গানটি সবার খুব ভালো লাগবে।

রাকিব হাসান রাহুল বলেন, এই গানটি অবশ্যই আমার জন্য বড় প্রাপ্তি। খুব ভালো লাগছে কাজটি করে। আশা করি সবাই গানটিকে পছন্দ করবে।

ঈগল মিউজিকের কর্ণধার কচি আহমেদ বলেন, গত ঈদে ঈগল মিউজিকের ব্যানারে ভারতের পাপন এবং শুভমিতার গান প্রকাশ পেয়েছিলো। এই ঈদে আসছে শালমালীর গান। আরও বেশ কয়েকজন বাইরের শিল্পীর গান আমরা করেছি। বাংলা গানকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যেতে সবসময় কাজ করবে ঈগল মিউজিক।

উল্লেখ্য, ২০১২ সালে মুক্তি পাওয়া হিন্দী ছবি ‘ইশাকজাদে’র ‘পারেশান’ গানটি দিয়ে আলোচনায় আসেন শালমালী। তার ঝুলিতে আরও আছে লাত লাগ গায়ি, বেবি কো বেজ পাসান্দে, বালাম পিচকারী সহ আরও অনেক জনপ্রিয় গান।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সোহেল মেহেদী ও উপমার ‘ভালোবাসি বলবো তোকে’

সোহেল মেহেদী ও উপমার ‘ভালোবাসি বলবো তোকে’

স্টাফ রিপোর্টার :: ‘ভালোবাসি বলবো তোকে/ দিন যায় বলি বলি করে’ এমন ...