বর্তমান সরকার দেশের উন্নয়ন এবং জনগনের নিরাপত্তায় কাজ করছে: স্বরাষ্ট্র মন্ত্রী

বর্তমান সরকার দেশের উন্নয়ন এবং জনগনের নিরাপত্তায় কাজ করছে: স্বরাষ্ট্র মন্ত্রীশিপুফরাজী, চরফ্যাশন প্রতিনিধি :: স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বর্তমান সরকার দেশের উন্নয়ন এবং জনগনের নিরাপত্তায় কাজ করছে। এজন্য এখানের জনসাধারনের নিরাপত্তার স্বার্থে এ থানা উদ্বোধন হলো ।

শনিবার দুলারহাট থানার আনুষ্ঠানিক কার্যক্রম ও থানার ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন এবং নীলিমা জ্যাকব কলেজের একাডেমিক ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে বিকেল সাড়ে ৩টায় চরফ্যাশনের দুলার হাট মাধ্যমিক বিদ্যালয় মাঠে ভোলা জেলা পুলিশ আয়োজিত সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মন্ত্রী আরো বলেন, ২০১৮সালে প্রধান মন্ত্রী শেখ হাসিনা বলেছেন দেশকে বদলে দেবেন। দরিদ্র মুক্ত দেশ গড়বেন। এ লক্ষ্যে তিনি সততা,স্বচ্ছতা, জবাবদিহিতা এবং সঠিক পরিকল্পনার মধ্য দিয়ে কাজ করে যাচ্ছেন । পরে চরফ্যাসন উপজেলার আসলামপুর, ওসমানগঞ্জ, আবদুল্লাহপুর, চরমমাদ্রাজ ও নুরাবাদ ইউনিযনের ৮টি গ্রামে সহস্রাধিক গ্রাহকের মধ্যে পল্লী বিদ্যুতের নতুন লাইনের শুভ উদ্বোধন করেন।

ভোলা জেলা পুলিশ সুপার মো.মোকতার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। বরিশাল রেঞ্জের ডিআইজি মো.শফিকুল ইসলাম অনুষ্ঠানে সন্মানিত অতিথির বক্তব্য রাখেন। এছাড়া ও সভায় স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমরা নির্বাচন বয়কট করবো না: ড. কামাল

স্টাফ রিপোর্টার :: জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন ...