বর্ণাঢ্য আয়োজনে লক্ষ্মীপুরে আমাদের অর্থনীতির ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বর্ণাঢ্য আয়োজনে লক্ষ্মীপুরে আমাদের অর্থনীতির ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিতজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে লক্ষ্মীপুরে আমাদের অর্থনীতির ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

বুধবার সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাব প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় লক্ষ্মীপুর প্রেসক্লাবে এসে শেষ হয়।

পরে প্রেসক্লাবের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদারের সভাপতিত্বে ও আমাদের অর্থনীতি পত্রিকার লক্ষ্মীপুর প্রতিনিধি ও লক্ষ্মীপুর প্রেসক্লাবের প্রচার সম্পাদক জহিরুল ইসলাম শিবলুর সঞ্চালনায় র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মিঞা মো. গোলাম ফারুক পিংকু।

বিশেষ অতিথি ছিলেন লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাঃ শাজাহান আলি, বিএমএ লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি ডা. আশফাকুর রহমান মামুন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাইদুল ইসলাম পাবেল ও যুগ্ম সাধারন সম্পাদক মো. আবদুল মালেক প্রমূখ।

বর্ণাঢ্য আয়োজনে লক্ষ্মীপুরে আমাদের অর্থনীতির ১২তম  প্রতিষ্ঠা বার্ষিকী পালিতবক্তারা বলেন, নাঈমুল ইসলাম খান সম্পাদিত আমাদের অর্থনীতি পত্রিকাটি শুরু থেকে সাংবাদিকতার সকল ধারা অব্যাহত রেখে তাদের প্রকাশনার ১২ বছর পার করেছে। আশা করি আগামী দিনেও পত্রিকাটি তাদের সুনাম ধরে রেখে তাদের প্রকাশনাকে আরো বহুদুর নিয়ে যাবে। এছাড়া বাংলাদেশের উন্নয়ন ও গণতন্ত্রের বিকাশে অগ্রনী ভূমিকা পালন করবে।

পরে অতিথিরা কেক কেটে আমাদের অর্থনীতির ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করেন।

এ সময় জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ জেলার সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও সুধী সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্মীপুরে নতুন ভোটার বেড়েছে ১ লাখ ৮১ হাজার

লক্ষ্মীপুরে নতুন ভোটার বেড়েছে ১ লাখ ৮১ হাজার

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ...