ব্রেকিং নিউজ

বরিশালে জেলা যুব উপদেষ্টা বোর্ডের বার্ষিক সাধারণ সভা

বরিশালে জেলা যুব উপদেষ্টা বোর্ডের বার্ষিক সাধারণ সভা বিশেষ প্রতিনিধি :: বরিশালে জেলা যুব উপদেষ্টা বোর্ডের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা যুব উপদেষ্টা বোর্ডের সদস্য ও ইয়ূথনেট ফর ক্লাইমেট জাস্টিসের সমন্নয়ক সোহানুর রহমানের সভাপতিত্বে সভার মডারেটর ছিলেন এসএম এমদাদ ও উর্মি আক্তার।

এম্পাওয়ার ইয়ুথ ফর ওয়ার্ক প্রকল্পের সমন্বয়কারী মিজানুর রহমান, টেকনিক্যল অফিসার সোয়াইব মাহমুদ, ফিল্ড ফ্যাসিলিটেটর জেসমিন আকতার, রাসেল তালুকদার প্রমুখ সভায় বক্তব্য রাখেন।

জলবায়ু পরিবর্তনের প্রভাব আক্রান্ত বাকেরগঞ্জ উপজেলার ৪ টি ইউনিয়নে উন্নয়ন সংস্থা অক্সফাম ও এর সহযোগী সংগঠন ওয়েভ ফাউন্ডেশন বাস্তবায়িত এম্পাওয়ার ইয়ুথ ফর ওয়ার্ক প্রকল্পের আওতায় গত বছর এ ডিসট্রিক্ট ইয়ূথ এ্যাডভাইজরি বোর্ড গঠন করা হয়।

দিনব্যাপি সভায় সদস্যরা অ্যাডভাইজারি বোর্ডের ২০১৭ সালের কার্যক্রম পর্যালোচনা পূর্বক ২০১৮ সালের কর্মপরিকল্পনা গ্রহন করা হয়।

আলোচনায় বক্তারা সকলের জন্য উপযুক্ত কর্মসংস্থান নিশ্চিতে ন্যায্য মজুরী বন্টনসহ নারীবান্ধব যথাযথ কর্মপরিবেশ বির্ণিমানের দাবি জানান, যাতে যুব সমাজ জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবিলা করে সম্মানের সাথে মর্যাদাপূর্ন জীবন ধারন করতে পারে।

ডিসট্রিক্ট ইয়ূথ এ্যাডভাইজরি বোর্ডে বাকেরগঞ্জের ৪ টি ইউনিয়নের এপেক্স বডি থেকে নির্বাচিত ১২ জন, উপজেলা ও বরিশাল জেলা পর্যায়ের ৬ জন এবং ইউসেপ বাংলাদেশ থেকে ২ জন করে মোট ২০ সদস্য বিশিষ্ট বোর্ড গঠিত হয়েছে। ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

AHM Nouman

আমেরিকায় ‘বিশ্ব ধাত্রীবিদ্যা ও নবজাতক পরিচর্যা কংগ্রেসে’ যোগ দিবেন এএইচএম নোমান

স্টাফ রিপোর্টার :: আমেরিকার শিকাগোতে অনুষ্ঠিত ‘৩য় বিশ্ব ধাত্রীবিদ্যা ও নবজাতক পরিচর্যা ...