ব্রেকিং নিউজ

ববির অর্ধনগ্ন পোস্টার!

ডেস্ক : খোলামেলা অভিনয় করে আগেই আলোচনায় এসেছিলেন ঢালিউডের বর্তমান সময়ের নায়িকা ববি। আস্তে আস্তে দর্শক মহলে তার গ্রহনযোগ্যতাও কিছুটা বেড়েছে। তবে ঠিক এই সময়ে এসে এ কোন কীর্তি দেখালেন নায়িকা। এবার ঈদে মুক্তি পাচ্ছে ববি অভিনীত ছবি ‘আই ডোন্ট কেয়ার’। মোহাম্মদ হোসেন পরিচালিত ছবিটিতে ববির বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। ছবিটির বেশ কিছু পোস্টার ঢাকাসহ সারাদেশে লাগানো হয়েছে। তবে পোস্টার দেখেই সকলের মাথায় হাত। পোস্টার অর্ধনগ্ন হয়ে পোজ দিয়েছেন ববি। কিন্ত পোস্টার দেখেই বোঝা  যাচ্ছে, এটি কাট পেস্ট করে মাথা লাগানো।

শুধু তাই নয়, পোস্টার রয়েছে ঢালিউডের হারিয়ে যাওয়া সেই অশ্লীলতার ছাপ। মজার ব্যাপার হচ্ছে, পোস্টারটি তৈরি হয়েছে মোহাম্মদ হোসেনের বিতর্কিত অশ্লীল ছবি ‘ফায়ার’র পোস্টারের আদলে। অবশ্য পোস্টার উপরেই বড় লেখাও আছে ‘ঈদ ফায়ার’।

এরই মধ্যে পোস্টারটি নিয়ে দর্শকদের মধ্যে নেতিবাচক প্রভাব পড়েছে। বর্তমান সময়ে সবাই যখন ঘরোয়া পারিবারিক ছবি নির্মানে আগ্রহী হচ্ছেন তখন হোসেনের এই ছবি আবার এ শিল্পকে ধ্বংসের পথে নিয়ে যাবে বলেই মনে করছেন শুভাকাঙ্খিরা। তবে এ ব্যাপারে ববির সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া গেছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বছরে আত্মহত্যায় মারা যায় ৮ লাখ মানুষ

নিউজ ডেস্ক :: প্রত্যেক বছর প্রায় ৮,০০,০০০ মানুষ আত্মহত্যা করেন। । এমনটাই ...