বধূবেশে অপু বিশ্বাস

বধূবেশে অপু বিশ্বাসস্টাফ রিপোর্টার :: মাথায় টিকলি, নাকে নোলক, হাতে মেহেদী দিয়ে নববধূর সাজে সেজেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। শরীরের আড়াগোড়া ঢাকা বিলাসবহুল ভ্যালভেট কাপড়ের বেগুনি গাউনে। এমন বধূর সাজে ঢালিউডের এই শীর্ষ নায়িকা র‌্যাম্পে হেঁটেছেন।
বৃহস্পতিবার দিনগত রাতে রাজধানীর গুলশানের প্রেমস কালেকশনের ব্রাইডাল শো’র মঞ্চে র‌্যাম্পের স্টপার হিসেবে হেঁটে রুপের দ্যুতি ছড়ান অপু।
প্রেমস ওয়েডিং কালেকশনের শোতে সন্ধ্যা থেকে আয়োজন শুরু হলেও অপু মঞ্চে উঠেন রাত সাড়ে ১০ টার পর। এ সময় অপুর সঙ্গে ছিলেন প্রেমস কালেকশনের কর্নধার প্রেম মুখার্জী।
বধূবেশে অপু বিশ্বাসএ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘র‌্যাম্পে হেঁটে খুব ভালো লেগেছে। ফিল্মি ক্যারিয়ারে কাজের এতো চাপ ছিল যে, কখনো র‌্যাম্পের মঞ্চে হাঁটা হয়নি। এটা আমার জন্য এক নতুন অভিজ্ঞতা। কাজটি আমি এনজয় করেছি।’
অপু ছাড়াও র‌্যাম্পে হেঁটেছেন চিত্রনায়ক নিরব, মডেল অভিনেত্রী ঈশানা খান, হিরা, শবনম ফারিয়া, বৃষ্টি ইসলাম, তৃণ, হুমাইরা খান ফারিন, দোয়েলসহ দেশের প্রথম সারির অনেক মডেল।
গত আগস্টে ভারতীয় ফ্যাশন হাউজ প্রেমস কালেকশন ঢাকার গুলশানে নতুন শাখা চালু করেছে। সে সময় টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্না সেন ও বাংলাদেশের চিত্রনায়ক ফেরদৌস শো-রুমটি উদ্ধোধন করেন।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

'তোমার উঁকিঝুঁকি'

জমকালো আয়োজনে ‘তোমার উঁকিঝুঁকি’ (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার :: ধ্রুব গুহ’র নতুন গান ‘তোমার উঁকিঝুঁকি’। প্রকাশের আগেই গানটি ...