বঙ্গবন্ধু কন্যাদ্বয়ের ছবি ভাইরাল

ব্যক্তিগত দুঃখ-বেদনাকে এক সঙ্গে ভাগ করে নেন দুজনে। তেমনি ভাগ করে নেন হাসি-আনন্দের জন্য মেলা সময়কেও। বঙ্গবন্ধুর এই দুই কন্যার সম্পর্ক অত্যন্ত দৃঢ়।  যখনই সময় পান এক সঙ্গে থাকতে চেষ্টা করেন।   অস্ট্রেলিয়ার সিডনিতে এমনই এক স্নিগ্ধ সময় কাটাচ্ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানা। একজন দাঁড়িয়েছিলেন সিডনি শহরকে ব্যাকগ্রাউন্ড করে। আর অপরজন তার সেই হাসি মুখ মোবাইলের ক্যামেরায় বন্দি করছিলেন।   সে সময় এই অসাধারণ মুহূর্তটি ক্যামেরাবন্দি করেন আলোকচিত্রী ইয়াসিন কবির জয়। ২০১৭ সালের তোলা ছবিটি শনিবার বিকেলে নিজের ফেসবুকে শেয়ার করেন। এরপরই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।   ছবির ক্যাপশনে ইয়াসিন কবির জয় লেখেন, ‘অন্য আলোয়, মমতাময়ী বঙ্গবন্ধু কন্যাদ্বয়। আদরের ছোট বোন শেখ রেহানার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের মানুষের কাছে রেখে যাওয়া বঙ্গবন্ধুর দুই আমানত
স্টাফ রিপোর্টার :: ব্যক্তিগত দুঃখ-বেদনাকে এক সঙ্গে ভাগ করে নেন দুজনে। তেমনি ভাগ করে নেন হাসি-আনন্দের জন্য মেলা সময়কেও। বঙ্গবন্ধুর এই দুই কন্যার সম্পর্ক অত্যন্ত দৃঢ়।  যখনই সময় পান এক সঙ্গে থাকতে চেষ্টা করেন।
অস্ট্রেলিয়ার সিডনিতে এমনই এক স্নিগ্ধ সময় কাটাচ্ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানা। একজন দাঁড়িয়েছিলেন সিডনি শহরকে ব্যাকগ্রাউন্ড করে। আর অপরজন তার সেই হাসি মুখ মোবাইলের ক্যামেরায় বন্দি করছিলেন।
সে সময় এই অসাধারণ মুহূর্তটি ক্যামেরাবন্দি করেন আলোকচিত্রী ইয়াসিন কবির জয়। ২০১৭ সালের তোলা ছবিটি শনিবার বিকেলে নিজের ফেসবুকে শেয়ার করেন। এরপরই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।
ছবির ক্যাপশনে ইয়াসিন কবির জয় লেখেন, ‘অন্য আলোয়, মমতাময়ী বঙ্গবন্ধু কন্যাদ্বয়। আদরের ছোট বোন শেখ রেহানার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের মানুষের কাছে রেখে যাওয়া বঙ্গবন্ধুর দুই আমানত…’
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ট্রাকের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষ, নিহত ৩

 স্টাফ রিপোর্টার :: রংপুরের লাহিড়ীর হাট এলাকায় ট্রাকের সঙ্গে যাত্রীবাহী একটি ব্যাটারিচালিত ইজিবাইকের ...