বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ হতো না শামসুল হক টুকু

পাবনায় বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা  পুরস্কার বিতরনকালে প্রধান অতিথির বক্তৃতায় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন. বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ হতো না। এই অনুভুতি মনে প্রাণে ধারন করে বঙ্গবন্ধুর আদর্শ আগামী প্রজন্মের মধ্যে বিকশিত করতে হবে। তাদেরকে বঙ্গবন্ধু এবং মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস শিক্ষার সুযোগ দিতে হবে। তিনি বলেন, বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের মাধ্যমে এই প্রজন্মের মধ্যে বঙ্গবন্ধুকে জানার আগ্রহ সৃষ্টি হবে।

শুক্রবার মাসব্যাপী বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এডভোকেট শামসুল হক টুকু।

বঙ্গবন্ধু গোল্ডকাপে চ্যাম্পিয়ন হয়েছে পাবনা সদর উপজেলার পয়দা সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং রানার্স আপ হয়েছে সাঁথিয়া উপজেলার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়। বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন হয় ঈশ্বরদী সাউথ সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং রানার্স আপ হয় বেড়া কিন্ডার গার্টেন এন্ড স্কুল। পাবনা সদর উপজেলার সাধুপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও উন্নয়ন) আব্দুর রউফ এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পাবনা-৫ আসনের এমপি গোলাম ফারুক খন্দকার প্রিন্স, জেলা আওয়ামীলীগের সহসভাপতি রেজাউল রহিম লাল, আব্দুল হামিদ মাস্টার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার একরামূল হক, পাবনা সদর ইউএনও সালমা খাতুন, সাংবাদিক আব্দুল মতীন খান প্রমূখ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৩২ ধারা বহাল রেখে ডিজিটাল নিরাপত্তা বিল পাস

ষ্টাফ রিপোর্টার :: সাংবাদিক ও মানবাধিকার সংগঠনসহ বিভিন্ন মহলের আপত্তি সত্ত্বেও বহুল ...