‘বঙ্গবন্ধুর কন্যার মত বাংলাদেশকে নিঃস্বার্থভাবে কেউ ভালোবাসে না’

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপিজাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) প্রতিনিধি :: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপি বলেছেন, সকল বিভেদ ভুলে আপনারা নৌকার পক্ষে কাজ করেন। আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতেই হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের ও জনগণের উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর কন্যার মত বাংলাদেশকে নিঃস্বার্থভাবে কেউ ভালোবাসে না। যে কারনে তার নেতৃত্বে আমরা এগিয়ে যাচ্ছি, বাংলাদেশ এগিয়ে চলেছে। বিএনপি-জামাত জনগণকে ভয়-ভীতি দেখিয়ে বিভ্রান্ত করে ক্ষমতায় আসতে চায়। আপনারা বিভ্রান্ত না হয়ে নৌকার জন্য কাজ করুন।

মঙ্গলবার দুপুরে কেশবপুরের পাঁজিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে পাঁজিয়া ডিগ্রী কলেজে এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পাঁজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম মুকুলের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক চেয়ারম্যান ইয়ার মাহমুদ, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম খান, আব্দুল মজিদ খান, সালেহা বেগম, শহিদুল¬াহ সরদার, ললিত মোহন সরকার, যুবলীগ নেতা আবু সাঈদ লাভলু, মশিয়ার রহমান, আজিজুর রহমান প্রমুখ।

এখানে উপস্থিত ছিলেন কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মোড়ল, প্রতিমন্ত্রীর এপিএস (উপসচিব) মঞ্জুরুল হাফিজ, বিদ্যানন্দকাটি ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন প্রমুখ।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৩২ ধারা বহাল রেখে ডিজিটাল নিরাপত্তা বিল পাস

ষ্টাফ রিপোর্টার :: সাংবাদিক ও মানবাধিকার সংগঠনসহ বিভিন্ন মহলের আপত্তি সত্ত্বেও বহুল ...