বঙ্গবন্ধুর আদর্শের পরীক্ষিত কর্মী খুঁজে বের করা হবে: সাইফুর রহমান সোহাগ

 রহমান সোহাগজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেছেন,“নির্বাচনকে সামনে রেখে বঙ্গবন্ধুর আদর্শের পরীক্ষিত কর্মী খুঁজে বের করা হবে। এই জন্য প্রত্যেকটি পাড়ায় মহল্লায়, শিক্ষা প্রতিষ্ঠানে, উপজেলা, পৌরসভা ও ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে ছাত্রলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন করতে হবে।

তিনি আরো বলেন, “বাংলাদেশ ছাত্রলীগ একটি সুশৃঙ্খল প্রতিষ্ঠান। ছাত্রলীগ নেতাকর্মীদের আরো গতিশীল ও বেগবান করতে সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে। নির্বাচনকে ঘিরে বিএনপি-জামায়েতের সকল ষড়যন্ত্র ছাত্রলীগকে মোকাবেলা করতে হবে।”

রবিবার বিকালে শহরের এন আহম্মদিয়া স্কুল মাঠে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জেলা ছাত্রলীগের আয়োজনে অনুষ্ঠিত সভায় লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাসের সঞ্চলনায় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক নেতা এম এ মোমিন পাটোয়ারী, শামছুল ইসলাম পাটোয়ারী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নুরনবী চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি কাজী এনায়েত, নুরুল করিম জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক দিদার মোহাম্মদ নিজামুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রলীগের মানব সম্পদ বিষয়ক সম্পাদক কাজী এনায়েত, ঢাবি এস এম হলের সভাপতি তাহসান আহমদ রাসেল, জেলা আওয়ামীলীগ নেতা আবদুল মতলব, এডভোকেট রাসেল মাহমুদ মান্না, নজরুল ইসলাম ভুলু, কৃষক লীগ নেতা হিজবুল বাহার রানা, ছাত্রলীগ নেতা ইবনে জিসাদ আল নাহিয়ান প্রমুখ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা জিয়ার মুক্তি দাবিতে লক্ষ্মীপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: বিএনপি চেয়াপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা ...