ব্রেকিং নিউজ

বগুড়ায় সাংবাদিক দীপংকর চক্রবর্তী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

বগুড়া: বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সহ-সভাপতি দীপংকর চক্রবর্তী হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বগুড়ায় মানববন্ধন ও সমাবেশ করেছে বগুড়া সাংবাদিক ইউনিয়ন (বিইউজে)।

bogra-pic-22222রবিবার বেলা ১১টায় শহরের সাতমাথায় এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও সমাবেশে সভাপতিত্ব করেন, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু।

বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জেএম রউফের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিএফইউজের সহ-সভাপতি (রাজশাহী বিভাগ) প্রদীপ ভট্রাচার্য শংকর, বগুড়া প্রেস ক্লাবের সভাপতি যাহেদুর রহমান যাদু, সাধারণ সম্পাদক মাহমুদুল আলম নয়ন, দৈনিক চাঁদনী বাজার ইউনিটের তানসেন আলম ও দৈনিক উত্তরের খবর ইউনিটের সাজেদুর রহমান সিজু প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন, দৈনিক করতোয়র উপদেষ্টা সম্পাদক ওয়াছিকুর রহমান বেচান, দৈনিক জনকণ্ঠের সিনিয়র সাংবাদিক সমুদ্র হক, বিএফইউজের নির্বাহী সদস্য ঠান্ডা আজাদ, বিইউজের সাবেক সভাপতি আখতারুজ্জামান, বগুড়া প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক আব্দুস সালাম বাবু, বিইউজের যুগ্ম সম্পাদক নাজমুল হুদা নাছিম, নির্বাহী সদস্য জিয়া শাহীন, আব্দুর রহমান টুলু, প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ কমলেশ মোহন্ত সানু, দপ্তর সম্পাদক শফিউল আযম কমল, দৈনিক ভোরের দর্পনের বার্তা সম্পাদক মিলন রহমান, আমাদের সময়ের প্রদীপ মহন্ত, দৈনিক বণিক বার্তার এইচ আলিম, প্রথম আলো’র সোহেল রানা, দৈনিক প্রভাতের আলো’র সাজ্জাদ হোসেন পল্লব প্রমুখ।

মানববন্ধনে বক্তারা দীপংকর চক্রবর্তী হত্যাকান্ডের দীর্ঘ এক যুগ অতিবাহিত হলোর পুলিশ হত্যার রহস্য উদঘাটন ও হত্যাকারীদের গ্রেফতার না করায় ক্ষোভ প্রকাশ করা হয়। সমাবেশে দীপংকর চক্রবর্তী সহ সকল সাংবাদিক হত্যাকান্ডের রহস্য উম্মোচন ও হত্যাকারীদের গ্রেফতার করে শাস্তির দাবী জানান। পরে পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

উল্লেখ্য, সাংবাদিক দীপংকর চক্রবর্তী ২০০৪ সালে ২ অক্টোবর রাতে বগুড়ার শেরপুরে বাড়ির সামনে নৃশংসভাবে দৃস্কৃতিকারীদের হাতে খুন হন। এরপর দীর্ঘ ১২ বছরেও খুনিদের গ্রেফতার করা হয়নি।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বোরহান উদ্দিন

ব্যক্তিত্ব কি ?

বোরহান উদ্দিন :: ব্যক্তিত্ব হলো মানুষের কতগুলো আচরণে বহিঃপ্রকাশ। এক একজন মানুষের ...