বগুড়ায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

বগুড়ায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত তানসেন আলম, বগুড়া প্রতিনিধি: দু’দল মাদক ব্যবসায়ী ও পুলিশের সংঘর্ষে শীর্ষ মাদক ব্যবসায়ী এক কিশোরীকে ধর্ষণ এবং পরে সেই কিশোরী ও তার মায়ের মাথা ন্যাড়া করে দেয়ার ঘটনায় আলোচিত বগুড়ার বহিস্কৃত শ্রমিক লীগ নেতা তুফান সরকার ও তার ভাই বহিস্কৃত যুবলীগ নেতা মতিন সরকার এর ভাই পুতু সরকার (৪৫) নিহত হয়েছেন।

নিহত পুতু সরকার বগুড়া শহরের চকসুত্রাপুর এলাকার মজিবর সরকারের ছেলে। বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে বগুড়া শহরের ভাটকান্দি ব্রিজের এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, একটি পাইপগান, আট রাউন্ড গুলি এবং ৫০০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, বৃহস্পতিবার রাত ৩টার দিকে বগুড়া শহরের ভাটকান্দী ব্রিজের পূর্ব মাথায় দু’দল দুষ্কৃতিকারী সংঘর্ষে লিপ্ত হয়েছে মর্মে খবর পেয়ে সদর থানার একদল পুলিশ সেখানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতিকারীরা পুলিশের প্রতি গুলি ছোড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে একজনকে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় গুরুতর আহত হয়ে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত পুটু’র বিরুদ্ধে সদর ও শিবগঞ্জ থানায় ৫টি মাদকের মামলা রয়েছে। সে জেলার তালিকাভূক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। লাশ ময়না তদন্তের জন্য শজিমেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হাটহাজারীতে মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

ষ্টাফ রিপোর্টার :: চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় মাইক্রোবাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ দুইজন নিহত ...