ব্রেকিং নিউজ

বক্সগঞ্জে এক্সিম ব্যাংকের ১১৯তম শাখা উদ্বোধন

বক্সগঞ্জে এক্সিম ব্যাংকের ১১৯তম শাখা উদ্বোধনস্টাফ রিপোর্টার :: মৎস্য ও কৃষি অর্থনীতিতে সমৃদ্ধ কুমিল্লার বক্সগঞ্জে এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেড এর ১১৯তম শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

১০ নভেম্বর কুমিল্লার নাঙ্গলকোট, বক্সগঞ্জ শপিং সেন্টারে অবস্থিত শাখায় আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যাবস্থাপনা পরিচালক মোঃ হুমায়ূন কবীর, ব্যাংকের কুমিল্লা অঞ্চলের আঞ্চলিক প্রধান মোঃ আখতারুজ্জামান সহ প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া এক্সিম ব্যাংকের অগ্রযাত্রার কথা উল্লেখ করে বলেন, এক্সিম ব্যাংকের শরীয়াহসম্মত ব্যাংকিং দেশসহ সারা বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছে। তিনি ব্যাংকের দৃঢ় আর্থিক অবস্থান, গ্রাহকবান্ধব বিনিয়োগ ও আমানত সেবাসমূহ সম্পর্কে আলোচনা করেন এবং সিএসআর কার্যক্রমে ব্যাংকের অবদানসহ দেশীয় ও আন্তর্জাতিক বিভিন্ন পদক ও স্বীকৃতি লাভের কথা উল্লেখ করে স্থানীয় ব্যবসায়ীদেরকে এক্সিম ব্যাংকের কল্যাণমুখী ব্যাংকিংয়ের অংশীদার হওয়ার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

২০ তরুণ নারী উদ্যোক্তাদের সাথে দর্পণের চুক্তি স্বাক্ষরিত

২০ তরুণ নারী উদ্যোক্তাদের সাথে দর্পণের চুক্তি স্বাক্ষরিত

ঢাকা :: বাংলাদেশের দেশীয় পণ্যের প্রথম ডিজিটাল মার্কেটপ্লেস দর্পণ- ফেসবুকের অন্যতম মহিলা ...