‘ফ্রেন্ডস ফর লাইফ মানবিক ও সামাজিক ক্ষেত্রে অবদান রাখছে’

‘ফ্রেন্ডস ফর লাইফ মানবিক ও সামাজিক ক্ষেত্রে অবদান রাখছে’স্টাফ রিপোর্টার:: ২০ জুলাই বরিশাল সরকারি মডেল স্কুলএন্ড কলেজে ফ্রেন্ডস ফর লাইফের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী গুনীজনদের সম্মাননাসহ দিন ব্যাপী আয়োজন সফল ভাবে সম্পন্ন হয়েছে।

বক্তারা ফ্রেন্ডস ফর লাইফের ভূয়সী প্রসংশা করে বলেন, সামাজিক ও মানবিক ক্ষেত্রে ফ্রেন্ডস ফর লাইফ যে কর্মকান্ড করছে তা প্রসংশনীয়। ব্লাড ডোনেট, পরিস্কার -পরিচ্ছন্নতা, ডিসকাউন্ট সহ ব্যাপক কর্মকান্ড ফ্রেন্ডস ফর লাইফের মাধ্যমেই সম্ভব।

এফ এফ এল ফাউন্ডেশনের সভাপতি শাহ সাজেদার সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল সরকারি মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ড.সিরাজুল ইসলাম উকিল। উদ্বোধন করেন বিখ্যাত অভিনেতা এইচ এম হায়দার।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল মেটোপলিটন প্রেসক্লাবের সভাপতি কাজী আবুল কালাম আজাদ, শুভেচ্ছা বক্তব্য ররাখেন ফ্রেন্ডস ফর লাইফের এডমিন মামুনুর রশীদ নোমানী।

বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিসিষ্ট আইনজীবী এ্যড.কাওছার হোসেন, সাহিত্যিক অধ্যাপক লুৎফ এ আলম, শ্রমিক নেতা, সবুজ খান, এটিএন বাংলার স্টাফ রিপোরার্টার মোম হুমায়ুন কবির, বাবুল সরকার, শামিম আহমেদ, ডাঃএস এম ইকবালুর রহমান, বিশিষ্ট স্থপতি মিলন মন্ডল, ফারইসষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের বরিশাল বিভাগীয় প্রধান মোহাম্ম এমরান, বিশিষ্ট সমাজ সেবক সৈয়দ গোলাম মাহবুব প্রমুখ।প্রতিষ্ঠাতাবার্ষিকী উদযাপনের শুরুতে রেলী, বেলুন উড়ানো হয়। পরে গুনীজনদের সম্মাননা প্রদান করা হয়।

সংবর্ধনা দেয়া দৃষ্টিপ্রতিবন্ধীদের। দু শতাধিক সদস্য, মডারেটর, এডমিন ও অতিথীদের মাঝে টি শার্ট ও ক্যাপ বিতরন করা হয়। দুপুরে বিরতীর পরে সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ী এবং লটারীতে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরন করা হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রুপান্তরের শান্তি ও সহনশীলতার জন্য প্রচারাভিযান সভা

রুপান্তরের শান্তি ও সহনশীলতার জন্য প্রচারাভিযান সভা

মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি :: “শান্তির স্বপক্ষে তরুণ-যুবরা ঐক্যবদ্ধ হোন” এ ...