Home / Featured / ফ্যাশন ব্র্যান্ড সেইলরের ৩ বছর

ফ্যাশন ব্র্যান্ড সেইলরের ৩ বছর

ফ্যাশন ব্র্যান্ড সেইলরের ৩ বছরঢাকা ::  সেইলরের যাত্রা হয় ২০১৫ সালের ৩ এপ্রিল। অভিজ্ঞ ডিজাইনারদের তৈরি বৈচিত্র্যময় পোশাক নিয়ে ঢাকায় মোট ১০টি আউটলেট এখন সেইলরের।

ডিজাইন, ফিটিংস, ক্রেতা সেবা দিয়ে ফ্যাশন সচেতনদের মাঝে সেইলর ইতমধ্যে সতন্ত্র অবস্থান করে নিয়েছে। গত ৬ এপ্রিল মিরপুর ২ এ নতুন ফ্ল্যাগশিপ স্টোর উদ্বোধনের মধ্য দিয়ে সেইলর পালন করলো ৩য় বর্ষপূর্তি।

বর্ষপূর্তির আড়ম্বরপূর্ণ আয়োজন হিসাবে এপ্রিলের ৬ ও ১০ তারিখ আয়োজন করা হয় পৃথক দুটি ফ্যাশন শো।

ফ্যাশন ব্র্যান্ড সেইলরের ৩ বছরর‌্যাম্পে বিজনেস স্যুট, পার্টি কালেকশন, এথনিক, ট্রেডিশন্যাল এবং ক্যাজুয়াল থিমে তৈরি পোশাক প্রদর্শিত হয়। পঁচিশের অধিক দেশসেরা র‌্যাম্প মডেল পৃথক ফ্যাশন কিউতে তুলে ধরেন বর্ষপূর্তি উপলক্ষে তৈরি এসব থিমের নতুন কালেকশনগুলো।

সেইলরের ৩য় বর্ষপূর্তি উপলক্ষে ঢাকার বাইরে কুমিল্লাতে ১১ তম স্টোরটির যাত্রা শুরু হয় গত ১০ এপ্রিল।

ফ্যাশন ব্র্যান্ড সেইলরের ৩ বছরবর্ষপূর্তি এবং সেইলরের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে প্রধান পরিচলন কর্মকর্তা (সিওও ) রেজাউল কবির জানান, সেইলর তারুণ্যের ফ্যাশন প্ল্যাটফর্ম। তাই তারুণ্যের জন্য সর্বশেষ ফ্যাশন ট্রেন্ড পোশাকের ক্যানভাসে তুলে ধরার কাজটাই করবে ব্র্যান্ডটি। ব্র্যান্ড হিসাবে এর অন্যতম একটি উদ্দেশ্য হচ্ছে ক্রেতাদের জন্য ফ্যাশনেবল সুন্দর পন্য দিয়ে তাদেরকে আরও আত্ববিশ্বাসী করে তোলা। কোন ক্রেতা যদি পন্যের গুনগত মান নিয়ে সুন্তুষ্ট না থাকেন তাহলে যেকোন সময় সেইলর সেই পণ্য পরিবর্তন করে থাকে।

উল্লেখ্য, ঢাকাতে ধানমন্ডি, বসুন্ধরা সিটি, মিরপুর, উত্তরা, আদবর, খিলগাঁও, যমুনা ফিউচার পার্ক ও পুলিশ প্লাজার বাইরে কুমিল্লাসহ ১১টি স্টোর এখন সেইলরের। পাশাপাশি নিত্যনতুন সেইলর- প্রোডাক্ট এর খোঁজখবর পাবেন ফেসবুকে: sailor অফিসিয়াল পেজে। ঠিকানা : facebook.com/clothings.sailor – প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

About ahm foysal

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পৌর কাউন্সিলর আবুল খায়ের স্বপন।

মাদক নির্মূলে লক্ষ্মীপুরে পৌর কাউন্সিলরের ব্যতিক্রমী উদ্যোগ

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: মাদক আমাদের সমাজের একটি ভয়াবহ মরনব্যাধি, ...