ফেসবুকের কল্যাণে বৃদ্ধা পেলেন হুইল চেয়ারমুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীতে নবীন সাংবাদিক গোলাম কিবরিয়া রাহাতের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক স্ট্যাটাস দেখে অসহায় বৃদ্ধা এক মাকে হুইল চেয়ার দিল এস.ই.এল স্যারিটেবল ফাউন্ডেশন নামের একটি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান।

বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুরে জেলার বিনোদপুর গ্রামে বৃদ্ধা ছবুরা খাতুনকে হুইল চেয়ার হস্তান্তর করেন প্রতিষ্ঠানের কো-অর্ডিনেটর ইবনুল সাঈদ রানা।

খবর নিয়ে জানা যায়, নোয়াখালী জেলার সদর উপজেলার বিনোদপুর গ্রামে ছবুরা খাতুন গত ৩ বছর আগে একটি দূর্ঘটনায় দুই’টি পা বিকল হয়ে যায়। হাঁটতে না পারায় নিজের পায়ে দাঁড়াতে পারতো না। স্বামী হারা এই বৃদ্ধার সন্তানদের পক্ষে একটি হুইল চেয়ার কিনে দেয়ার সামর্থ্য ছিল না।

এসব তথ্য নিয়ে সাংবাদিক গোলাম কিবরিয়া রাহাত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মানবিক আবেদনের একটি স্ট্যাস্টাস দেন। তা দেখে এস.ই.এল স্যারিটেবল ফাউন্ডেশন এগিয়ে আসে।

সাংবাদিক গোলাম কিবরিয়া রাহাতের ও বেসরকারী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাসিম শুভ’র সহযোগিতায় ছবুরা খাতুনের বাড়ীতে গিয়ে হুইল চেয়ার বিতরণ সভায় উপস্থিত ছিলেন, নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদার, সাংবাদিক জি.এম হায়দার চৌধুরী, সাংবাদিক মাহবুবুল হাসান চৌধুরী রাসেল, সাংবাদিক সাইদুজ্জামান রাজু, সমাজসেবক মো: ওয়াসিম উদ্দিন, সময় টিভি ফটো সাংবাদিক জামাল উদ্দিন রিহাদ, আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here