ব্রেকিং নিউজ

ফেনীতে মা-মেয়েকে জবাই করে হত্যা

ফেনীতে মা-মেয়েকে জবাই করে হত্যাপ্রতিনিধি ::  ফেনীর ফুলগাজী উপজেলায় মা ও শিশুকে ঘরে ঢুকে কুপিয়ে হত্যা করা হয়েছে; এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে। বুধবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার জিএমহাট ইউনিয়নের পূর্ব বশিকপুর গ্রামের নিজাম উদ্দিন ভূঁঞা বাড়ীতে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ফেনী সদর উপজেলার কাজীরবাগ ইউনিয়নের রাণীর হাট ভূঞা বাড়ীর আব্দুল লতিফ রঙ্গিন কোম্পানীর ছেলে শাহাদাত হোসেন রিমন(৩৫)এর সাথে ফুলগাজীর জিএমহাট ইউনিয়নের পূর্ব বশিকপুর গ্রামের মনির আহাম্মদের মেয়ে বিবি ফাতেমা সাথীর ৭-৮ বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে ইসমা নামে ৫বছরের একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকে স্বামীর সাথে যৌতুকসহ নানা বিষয়ে সাথীকে নির্যাতন করতেন রিমন। এনিয়ে রিমনের বিরুদ্ধে যৌতুক ও নারী নির্যাতন মামলাও হয়। প্রায় ৬/৭মাস আগে স্বামীর সাথে সাথীর বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

স্থানীয় জিএমহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুল হক জানায়, বুধবার দুপুর পর্যন্ত বাড়ির লোকজন বিবি ফাতেমা সাথী ও তার মেয়ে ইসমাকে বাড়িতে চলাফেরা করতে দেখেন। বিকেল থেকে ঘরের দরজা বন্ধ ও কোন সাড়া শব্দ শোনা যায়নি। সন্ধ্যার পর একজন অত্মীয় এসে ডাকাডাকি শুরু করেন। কোন সাড়াশব্দ না পেয়ে বাড়ির অন্যান্য অংশের লোকজনসহ ঘরে ঢুকে খাটের ওপর একটি তোষক পেঁছানো অবস্থায় ফাতেমার পা দুটি বাইরে ঝুলতে দেখেন ।

খবর পেয়ে জেলা প্রশাসক মনোজ কুমার রায়, পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার মধ্যরাতে ঘটনাস্থল পরিদর্শন করেন বলে ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল আলিম জানান।

ফুলগাজী থানার ওসি জানান, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে। স্বামী কর্তৃক এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে  ধারণা করছে। ওসি জানান, এ ব্যাপারে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে রামগতি-কমলনগর অনলাইন অ্যাকটিভিস্ট ফোরামের সাধারণ সম্পাদক মাসুদ সুমন অবিলম্বে এই হত্যাকান্ডের সন্দেহভাজন মূল আসামি শাহাদাত হোসেন রিমনের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দাঁড়িয়ে থাকা সিএনজিতে ট্রাকের ধাক্কা, নিহত ৪

ষ্টাফ রিপোর্টার :: চট্টগ্রামের মীরেরসরাইয়ে দাঁড়িয়ে থাকা দুটি সিএনজির অটোরিকশাতে ট্রাকের ধাক্কায় ...