ব্রেকিং নিউজ

ফুটবল কন্যাদের সুবাধে ৪৫০ পরিবারে বিদ্যুতের আলো

বিদ্যুতের আলোরবীন্দ্র নাথ পাল, ময়মনসিংহ প্রতিনিধি :: ধোবাউড়া উপজেলার কলসিন্দুর ফুটবল কন্যাদের সুবাধে কলসিন্দুরসহ কয়েকটি গ্রামের ৪৫০ টি পরিবারে বিদ্যুতের আলো জ্বালানোর সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সপ্তাহখানেকের মধ্যে বিদ্যুৎ প্রতিমন্ত্রী এসে আলো জ্বালানোর কথা রয়েছে বলে জানিয়েছেন পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর উপজেলা এরিয়া ম্যানেজার রফিকুল ইসলাম।

গত এক সপ্তাহে ৪৫০ টি মিটারের কাজ এত দ্রুত সম্পন্ন করায় কয়েকটি গ্রামে বইছে আনন্দের জোয়ার। গ্রামের আলোচনার কেন্দ্রবিন্দুতে এখন শুধু ফুটবল কন্যাদের নাম। খেলোয়ারদের বাড়ির পাশাপাশি আশেপাশে বাড়িতেও বিদ্যুৎ পাচ্ছে। কিন্তু যাদের জন্য বিদ্যুৎ পেল এতগুলো পরিবার তাদের মাঝে কিছুটা হতাশা রয়েছে।

বর্তমানে জাতীয় দলের আবাসিক ক্যাম্পে থাকা এশিয়া মহাদেশের অঘোষিত রাণি দলের মুল ভরসা সানজিদা মুটোফোনে জানায় শুনেছি অনেক বাড়িতে বিদ্যুৎ যাচ্ছে কিন্তু আমার বোনের জামাই বাড়িতে বিদ্যুদের জন্য আমি জিএম স্যার ও উপজেলা এরিয়া ম্যানেজার রফিকুল ইসলামকে বারবার বললেও দেওয়া হয়নি।

এদিকে মারিয়া জানায় আমার বাড়ির সাথেই মামার বাড়িতে বিদ্যুৎ দেওয়ার কথা ছিল কিন্তু দেওয়া হয়নি। এ বিষয়ে হতাশা ব্যাক্ত করেন সানজিদার পরিবারও।

তারা অভিযোগ করেন স্থানীয় একটি কুচক্রী মহল টাকার বিনিময়ে বিভিন্ন জায়গায় বিদ্যুদের জন্য সুপারিশ করেছে এবং তারা পেয়েছেও কিন্তু আমাদের মেয়ের জামাই বাড়িতে অনেক বলাবলি করেও পাওয়া যায়নি। যদিও অভিযোগটি উড়িয়ে দিয়েছেন উপজেলা এরিয়া ম্যানেজার রফিকুল ইসলাম।

 

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মহাজোট থেকেই নির্বাচনে অংশ নেবে জাতীয় পার্টি

স্টাফ রিপোর্টার :: আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের সঙ্গে জোট করেই নির্বাচনে অংশ ...