ফিল্মে পরিচালক ও প্রযোজকদের সব কিছু দিয়ে খুশি রাখতে হয়: উদিতা

দীর্ঘদিন পর সম্প্রতি বলিউডে ফিরেছেন সেক্সসিম্বল অভিনেত্রী উদিতা গোস্বামী। এসেই নিজের একটি প্রোডাকশন হাউস গড়েছেন। এখান থেকে নির্মাণ করছেন একটি ছবি। ছবির নাম ‘দ্য ডায়েরি অফ এ বাটারফ্লাই’। ছবিতে অভিনয় করার পাশাপাশি ছবিটির সহ পরিচালক হিসেবেও কাজ করছেন তিনি। এ ছবির কাহিনীতে দেখা যাবে উদিতা একই সময় একজন তরুণ  এবং একজন বৃদ্ধের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। এ ছবির প্রধান একটি চরিত্রের জন্য

নাসিরউদ্দিন শাহকে কাস্টও করেছেন উদিতা। তবে এ ছবির প্রস্তুতি নিয়ে যখন তিনি ব্যাপক ব্যস্ত সময় পার করছেন ঠিক সে সময়ে মিডিয়ার কাছে বেশ চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন এ অভিনেত্রী। উদিতা নাম প্রকাশ না করলেও সরাসরি ভারতের নামিদামী পরিচালকদের দিকে আঙ্গুল উঁচিয়েছেন নিজের বক্তব্যে মাধ্যমে। একটি সাক্ষাৎকারে উদিতা বলেছেন, নিজের অভিজ্ঞতা থেকে বলছি, ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করতে হলে পরিচালক ও প্রযোজকদের খুশি রাখতে হয়। এর ওপরই নির্ভর করে ভাল কোন চরিত্রে কাস্টিং। বলিউডের অনেক বড় বড় পরিচালক ও প্রযোজনা প্রতিষ্ঠানের কর্তাব্যক্তিদের কাছ থেকে আমার এমন অভিজ্ঞতা হয়েছে।

নিজের সব কিছু দিয়ে তাদের খুশি রাখতে হয়। তবে তাদের কাছে নিজেকে বিকিয়ে দেইনি, এতটুকু গর্ব করে বলতে পারি। সব সময় নিজেকে সামলে রাখার চেষ্টা করেছি। উদিতার এমন মন্তব্যে বেশ আলোচনা-সমালোচনা শুরু হয়েছে বলিউড পাড়ায়। কারণ হঠাৎ করে বলিউডে প্রত্যাবর্তন করেই পরিচালক-প্রযোজকদের বিরুদ্ধে তার এমন অভিযোগের কারণ কেউ অনুধাবন করতে পারছেন না। তবে ধারণা করা হচ্ছে, ভাটদের উদ্দেশ্য করেই তিনি এমন মন্তব্য করেছেন। কারণ উদিতা অভিনীত বেশির ভাগ ছবিই ভাটদের প্রোডাকশন থেকে নির্মিত। উদিতা বর্তমানে নিজের প্রোডাকশন হাউস গড়েছেন বলেই এরকম সাহসী কথাবার্তা বলার দুঃসাহস করছেন বলেও ধারণা করা হচ্ছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

 'আউটসোর্সিং ও ভালোবাসার গল্প'

 ‘আউটসোর্সিং ও ভালোবাসার গল্প’

স্টাফ রিপোর্টার :: মাহাবুব এক স্বাধীনচেতা যুবক। নিম্ন মধ্যবিত্ত পরিবারে বেড়ে ওঠা ছেলেটি ...