ফারহানা সুমি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক

ফারহানা সুমি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক নুর আলম, নীলফামারী প্রতিনিধি:: বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক(কল্যান ও পুর্নবাসন) নির্বাচিত হয়েছেন নীলফামারী জেলার সীমান্তবর্তী এলাকার মেয়ে সরকার ফারহানা আক্তার সুমি।

মঙ্গলবার (৩০ মে) ঢাকায় দিনব্যাপী সম্মেলন শেষে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের চেয়ারম্যান মেজর জেনারেল(অব.) হেলাল মোর্শেদ খান বীর বিক্রম নতুন কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে শেখ আতিকুল হক বাবু, সাংগঠনিক সম্পাদক হিসেবে মীর মিজানুর রহমান লিটন ও দফতর সম্পাদক হিসেবে এম এ রাসেল আহমেদকে নির্বাচিত করা হয়।

সাধারণ সম্পাদক হিসেবে সরকার ফারহানা আক্তার সুমি ছাড়াও মাহবুবুল ইসলাম প্রিন্স(প্রশাসন) ও আনিসুর রহমান খানকে(অর্থ ও পরিকল্পনা) মনোনীত করা হয়।

বর্তমানে সুমি বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

নীলফামারীর ডোমার উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের চিলাহাটির মেয়ে ৬নং সেক্টরের মুক্তিযোদ্ধা মুক্তিযোদ্ধা গোলাম রব্বানীর মেয়ে সরকার ফারহানা আক্তার সুমি।

জানতে চাইলে সরকার ফারহানা আক্তার সুমি বলেন, আমাকে নির্বাচিত করার পেছনে যারা ভুমিকা রেখেছেন তাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার সবটুকু ভালোবাসা উৎসর্গ করছি মুক্তিযোদ্ধা সন্তান ভাইবোনদের এবং মুক্তিযোদ্ধা চাচাদের প্রতি।

তিনি বলেন, আগামী পাঁচ বছর যেন কর্মরত দায়িত্ব পালন করে দৃষ্টান্ত স্থাপন করতে পারি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খুলনা বিএল কলেজ ছাত্রী গৃহবধূ সোনালী

‘যদি মরে যাই তাহলে শুধু রবিনই দায়ী থাকবে’

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :: খুলনার পাইকগাছায় মৃত্যুর পূর্বে খুলনা বিএল ...