ফখরুলের বক্তব্য রাষ্ট্রদ্রোহিতার শামিল: কাদের

ষ্টাফ রিপোর্টার :: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দেশ স্বাধীন করার যে কথা বলেছেন তা রাষ্ট্রদ্রোহিতার শামিল বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগ সাধারন সম্পাদক ওবায়দুল কাদের।

এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে বিএনপি মহাসচিবের আক্রমনাত্মক বক্তব্য গ্রেপ্তার হওয়ার মত অপরাধ বলেও মন্তব্য করেন তিনি।

আজ শুক্রবার বঙ্গবন্ধু এভিনিউয়ে আয়োজিত সমাবেশে এসব কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী ওই সমাবেশের আয়োজন করে মহানগর আওয়ামী লীগ।

ওবায়দুল কাদের বলেন, ‘এবার দেশ স্বাধীন করতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন ফখরুল। আমি প্রশ্ন রাখতে চাই এটা কি রাষ্ট্রদ্রোহিতার শামিল নয়?’

ওবায়দুল কাদের আরো বলেন, ‘প্রধানমন্ত্রী তো সরকার প্রধান। অশ্রাব্য ভাষায় প্রধানমন্ত্রীকে গালি দিয়েও আপনারা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন, গ্রেপ্তার হননি। ধন্যবাদ দিন শেখ হাসিনাকে। কাকে অ্যারেস্ট করবে এটা সরকারের সিদ্ধান্ত। বলুক আরো বলুক। মানুষের কাছে এদের চরিত্র উন্মোচন হোক।’

ওয়ান ইলেভেনের কুশীলবদের সঙ্গে নিয়ে বিএনপি নেতারা আবারো ভয়ঙ্কর ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেন সেতুমন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, ‘নতুন করে খেলা শুরু করেছে। ফখরুল ইসলাম ওয়ান ইলেভেন স্টাইলে পরিস্থিতি সৃষ্টি করার সব ধরনের চেষ্টা করছেন। এখনো কোথায় কোথায় বৈঠক হয় রাতের অন্ধকারে, বিরস দুপুরে।

দেশে হয়, বিদেশে হয়। ব্যাংককে গত সাতদিনে ঘন ঘন কারা যাতায়াত করছেন সে খবর আমরা জানি। ব্যাংকককে এখন ঘাঁটি করেছেন। রাষ্ট্রের বিরুদ্ধে কথা, দেশ আবার তারা স্বাধীন করবেন। কোন স্বাধীনতা?’

বিএনপিকে সম্প্রদায়িক দানব পার্টি আখ্যায়িত করে ওবায়দুল কাদের বলেন, ‘তারা দেশে থাকলে অশান্তি দূর হবে না।’ তাই ষড়যন্ত্র মোকাবিলা করতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুপার ফোরে বাংলাদেশ

ডেস্ক নিউজ ::  আবুধাবির শেখ জায়েদ ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে আফগানিস্তানের কাছে বিশাল ...