পড়শীর ‘রাস্তা’

পড়শীর ‘রাস্তা’স্টাফ রিপোর্টার :: তারুণ প্রজন্মের শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী পড়শী। দীর্ঘ বিরতির পর নতুন চমক নিয়ে আবারো হাজির হচ্ছেন তিনি। অডিও- ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) এর ব্যানারে আসছে তার এই চমক। আগামী ২৬ এপ্রিল

বৃহস্পতিবার প্রতিষ্ঠানটি তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করছে পড়শীর ‘রাস্তা’ শিরোনামে নতুন গানের ভিডিও। এর কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সঙ্গীত করেছেন জুয়েল মোর্শেদ। রক ধাঁচের গানটি শুরু হয়েছে এভাবে- ‘রাস্তা দিয়ে হাঁটি যখন বোকার মতো চেয়ে থাকো/বলছি শোন সাহস নিয়ে সামনে এসে আমায় ডাকো।’

পুরান ঢাকার একটি শুটিংস্পটে সেট তৈরি করে ২দিন চিত্রায়িত হয়েছে গানটির ভিডিও। ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক (প্রেক্ষাগৃহ)। ডিওপি হিসেবে ছিলেন রাজু রাজ। পরিচালক জানালেন, অনেকটা ভিন্ন আঙ্গিকেই নির্মিত হয়েছে ‘রাস্তা’ গানটির ভিডিও। ভিডিওতে আমরা একজন তারকার প্রতিদিনের জীবন যাপন তুলে ধরার চেষ্টা করেছি। এতে অভিনয় করেছেন পড়শী নিজেই।

জুয়েল মোর্শেদ বলেন, পড়শী’র সাথে কাজ করছি অনেক বছর ধরেই। সে রক গান খুব ভালো গায়। তার সেই প্রতিভাকেই দর্শক শ্রোতাদের সামনে তুলে ধরার চেষ্টা করেছি। প্রায় ৮ বছর আগে গীতিকার আমাকে গানটি দিয়েছিলেন, মনেই ছিলো না এরকম একটি গান আমার কাছে আছে। পুরানো কাগজ-পত্র ঘাটতে গিয়ে পেয়ে যাই ‘রাস্তা’। এরপর সিদ্ধান্ত নেই এই ‘রাস্তা’য় শুধু পড়শী’র হাঁটা সম্ভব। এর আগে পড়শী বিভিন্ন ঘরনার গান গাইলেও এটাই তার প্রথম রক গান। আশা করছি গানটি পড়শী ভক্তদের ভালো লাগবে।

পড়শী বলেন, গানটির কথা আমার কাছে বেশ মজার লেগেছে। পুরোপুরি প্রেমের গান। গাইতে গিয়ে বেশ মজা পেয়েছি। আর ভিডিওতে তো, আমি একবারেই ভিন্নরূপে দর্শক-শ্রোতার সামনে হাজির হচ্ছি। আশা করি, দর্শক- শ্রোতারাও গানটির অডিও এবং ভিডিও খুব এনজয় করবেন।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

স্তন ক্যানসারের লক্ষণগুলো কী?

স্তন ক্যানসার একটি আতঙ্কের নাম। তবে প্রাথমিক অবস্থায় চিকিৎসা নিলে স্তন ক্যানসার ...