ব্রেকিং নিউজ

প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় ছাত্রীর পেটে ছুরি ঢুকিয়ে হত্যার চেষ্টা !

ছুরিমিলন কর্মকার রাজু কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি:: প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় ক্ষিপ্ত হয়ে স্কুল গেটের সামনে বখাটে নাঈম পেটে ছুরি ঢুকিয়ে হত্যার চেষ্টা করেছে নবম শ্রেণির ছাত্রী তুলি (১৪)কে। পটুয়াখালীর কলাপাড়ার ধুলাসার মাধ্যমিক বিদ্যালয়ের গেটের সামনের সড়কে শনিবার সকাল নয়টায় এ ঘটনা ঘটেছে।

আহত স্কুল ছাত্রীকে রক্তাক্ত জখম অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। কিন্তু পেটে ছুরি ঢুকিয়ে দেয়ায় প্রচন্ড রক্তক্ষরণ হওয়ায় অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তুলিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় স্থানীয়রা বখাটে নাঈমকে আটক করে মহিপুর থানায় সোপর্দ করেছে।

স্কুল শিক্ষক-শিক্ষার্থী ও পুলিশ সূত্রে জানা যায়, কলাপাড়ার পূর্ব ধুলাসার গ্রামের সলেমান সোনারের ছেলে নাঈম দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো ধুলাসার মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ও পশ্চিম ধুলাসার গ্রামের নিজাম হাওলাদারের মেয়ে তুলিকে। ঘটনার সময় তুলি স্কুলে প্রবেশের মুখে স্কুল গেটে বখাটে নাঈম আবার তার পথরোধ করে। কোন কিছু বোঝার আগেই তার পকেটে থাকা ছুরি তুলির পেটে ঢুকিয়ে দিয়ে সে পালিয়ে যায়।

তাৎক্ষণিক স্কুল শিক্ষার্থী ও শিক্ষকরা তুলিকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে। কিন্তু ছুরি পেটে ঢুকে থাকায় প্রচন্ড রক্তক্ষরণে তার অবস্থার অবনতি ঘটলে বরিশাল রেফার করা হয়।

কলাপাড়া হাসপাতালের মেডিকেল অফিসার ডা. জে এইচ খান লেলীন জানান, লোহার প্রায় ছয় ইঞ্চি ছুরি তার পেটে ঢুকে রয়েছে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় বরিশাল রেফার করা হয়েছে।

ধুলাসার মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মো. জামান হোসেন জানান, ঘটনার পরই পাশ্ববর্তী আলহাজ্ব জালাল উদ্দিন কলেজের শিক্ষার্থী ও স্থানীয়রা বখাটে নাঈমকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করে। নাঈম এর আগেও তুলিকে স্কুলে আসা যাওয়ার পথে উত্যক্ত করতো। এ নিয়ে স্থানীয়ভাবে তাকে শাসানো হলেও নাঈমের বখাটেপনা থামেনি।

ধুলাসার মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাখাওয়াত হোসেন জানান, গত বছর নাঈম এই স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিয়ে ফেল করে। স্কুল ছাত্রীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সকাল সাড়ে ১১টায় স্কুল ছুটি ঘোষনা করা হয়।

মহিপুর থানার ওসি মো. মিজানুর রহমান জানান, বখাটে নাঈমকে আটক করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিধর্শন করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মাদারীপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যুৃ (ভিডিও সহ)

মোনাসিফ ফরাজী সজীব, মাদারীপুর প্রতিনিধি :: মাদারীপুরের রাজৈর উপজেলার কদমবাড়ীতে পানিতে ডুবে ...