প্রেমের নামে প্রতারণা ফাঁদ: বিয়ের প্রলবণে কিশোরীকে ধর্ষন

প্রেমের নামে প্রতারণা ফাঁদ: বিয়ের প্রলবণে কিশোরীকে ধর্ষনআল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির গুইমারা উপজেলার সিন্দুকছড়ি এলাকার ৯ম শ্রেণীর ছাত্রী আয়েশা আক্তার (১৪) কে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে জোর পূর্বক ধর্ষণ করার অভিযোগ উঠেছে এক সেনা সদস্যের বিরুদ্ধে। অভিযুক্ত সেনা সদস্য মোঃ কামরুল ইসলাম একই এলাকার আলম ডাক্তারের ছেলে। সে বর্তমানে বাংলাদেশ সেনাবাহিনীতে চাকুরীরত রয়েছে বলে জানা গেছে।

গত ১৮ ফেব্রুয়ারী অভিযুক্ত সেনা সদস্য মোঃ কামরুল ইসলাম, তার পিতা আলম ডাক্তার ও বড় ভাই আবু সুফিয়ানের নিকট মেয়ের পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে এক উকিল নোটিশ পাঠানো হয়। নোটিশে বলা হয়, মোঃ কামরুল ইসলাম বিগত ৪ বছর ধরে কিশোরী আয়েশার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে অবৈধ ভাবে শারীরিক মেলামেলা করে।

পরে বিয়ে করার জন্য ৩ লক্ষ টাকা যৌতুক দাবী করে। মেয়ের পরিবারের পক্ষ থেকে যৌতুকের টাকা দিতে অনিহা জানালে বিয়ে না করে উল্টো আয়েশার পরিবারকে মিথ্যে মামলার হুমকি প্রদর্শন করে কামরুল ইসলাম।

কিশোরী আয়েশার অভিযোগ করে বলে, কামরুল আমাকে বিয়ের কথা বলে একাধিক বার শারীরিক সম্পর্ক করে। বিষয়টি তার পরিবারে জাননো হলে তার পিতা আলম ডাক্তার কোরআন শরীফ শপথ করে আমার আর কামরুলের ৪ হাত এক করে দেয়ার কথা বলেন।

এ কথার উপর ৬ মাস পার হলে তার পরিবার বিষয়টি বর্তমানে অস্বীকার করেন। কামরুলও এখন বিয়ে করতে অস্বিকৃতি জানাচ্ছে। কামরুল আমাকে বিয়ে না করলে আমি আত্মহত্যা করবো।

মেয়ের বাবা আলতাফ হোসেনের অভিযোগ আলম ডাক্তার প্রভাবশালী হওয়ায় সুবিচার পাওয়া নিয়ে আমরা সন্ধিহান। কারণ টাকা দিয়ে সে সবার মুখ বন্ধ করে দিয়েছে।

এছাড়াও অভিযোগ তুলে নেয়ার জন্য প্রশাসনের মাধ্যমে আমাকে নানা ভাবে হুমকি ধমকি দিচ্ছে। আমার মেয়েটার এখন কি হবে? সে যদি কিছু একটা করে বসে তার দায় দায়িত্ব কে নেবে। তাই সচেতন মহলের কাছে সুষ্ঠ বিচার প্রার্থনা করেন তিনি।

এ বিষয়ে মেয়ের বাবা আলতাফ হোসেন জানান, পুলিশের কাছে বিচারের জন্য লিখিত ভাবে অভিযোগ দাখিল করা হলেও তা পুলিশ গ্রহন করেনী।

গুইমারা থানার এসআই মো: মশিউর রহমান জানান, বিষয়টি নিয়ে পাল্টা-পাল্টি অভিযোগ পাওয়া দেখে তদন্ত করে অভিযোগের সত্যতা নিশ্চিত হওয়া যাবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নোয়াখালী বিভাগ বাস্তবায়নের লক্ষ্যে কমিটি গঠন।

নোয়াখালী বিভাগ বাস্তবায়নের লক্ষ্যে কমিটি গঠন

ঢাকা :: নোয়াখালী বিভাগ বাস্তবায়ন হলে সম্বৃদ্ধ হবে বাংলাদেশ। এই স্লোগানকে সামনে ...