প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশনে গাইবান্ধার যুবতী

বিয়ের দাবিতে অনশনেকাজল সরকার, হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের বাহুবলে প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে ৩ দিন ধরে অনশন করছে গাইবান্ধার এক যুবতী। প্রেমিক ও তার পরিবার ওই যুবতীকে স্ত্রীর মর্যাদা দিতে রাজি না হলেও যুবতী তার দাবিতে অনড় অবস্থানে আছে।

ঘটনাটি নিয়ে এলাকায় মুখরোচক আলোচনার ঝড় বইলেও তা স্থানীয় প্রশাসনকে নাড়া দিতে পারছে না।

এলাকাবাসী সূত্র জানায়, পুটিজুরী ইউনিয়নের ডুবাঐগ্রামের আবদুর রহমানের পুত্র আবদুল খালিক ওরফে সারফিন দীর্ঘদিন ধরে ওমানে কর্মরত। প্রায় ৫ বছর আগে মোবাইল ফোন ক্রসকানেক্‌শনে তার সাথে পরিচয় হয় গাইবান্ধা জেলা সদরের বিএইচ রোড, কালীবাড়ি পাড়ার মৃত এরশাদ আলী মন্ডলের কন্যা শাহারা খানম পারভীন-এর সাথে।

পরিচয়ের সুবাদে সারফিন ও শাহারা মোবাইল ফোনে কথোপকথন চালিয়ে যেতে থাকে। এক পর্যায়ে উভয়ের মাঝে প্রেমের সম্পর্ক সৃষ্টি হয়। এ প্রেমের সম্পর্ক ক্রমেই গভীর থেকে গভীর হতে থাকে। মোবাইল ফোনের কথোপকথন সময়ের ব্যবধানে ভিডিও কনফারেন্সে রূপ নেয়।

শাহারা খানম পারভীন জানান, সম্পর্কের গভীরতা বাড়তে থাকলে এক পর্যায়ে তারা মোবাইলে বিয়ের কাজটিও সেরে ফেলেন। বছর তিনেক আগে শারফিন দেশে এসে শাহারাকে নিয়ে বিভিন্ন স্থানে হানিমুন সম্পন্ন করে। পরে আবার সে তার কর্মস’লে চলে যায়।

এরপর পুনরায় তাদের ফোনালাপ ও ভিডিও কনফারেন্স চলতে থাকে। গত ২৩ অক্টোবর শারফিন ছুটি নিয়ে দেশে আসে। দেশে আসার পর শারফিন রহস্যজনক কারণে শাহারাকে এড়িয়ে চলতে থাকে।

এ অবস্থায় শাহারা খানম গত ৭ নভেম্বর গাইবান্ধা থেকে বাহুবলের ডুবা ঐ গ্রামে শারফিনের বাড়ি এসে হাজির হয়। এ সময় শাহারা খানম নিজেকে শারফিনের বিবাহিত স্ত্রী দাবি করে।

বিষয়টি আঁচ করতে পেরে শারফিন গা-ঢাকা দেয়। খবর পেয়ে স্থানীয় মেম্বারসহ ময়-মুরুব্বীয়ান ঘটনাস্থলে এলেও শারফিনের পরিবার শাহারা খানমকে বরণ করে নিতে রাজি হয়নি।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে স্থানীয় ইউপি মেম্বার ফারুক আহমেদ নইমুল্লাহ জানান, আমরা বিষয়টি মিটমাট করার চেষ্টা করছি। ইউপি চেয়ারম্যান শাহ মাহবুবুর রহমান বিষয়টি বাহুবল মডেল থানা কর্তৃপক্ষকে অবগত করেছেন।

এ ব্যাপারে বাহুবল মডেল থানার ওসি বলেন, ইউপি চেয়ারম্যান আমাকে ঘটনাটি জানিয়ে বলেছেন তারা সমঝোতার চেষ্টা করছেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, অভিযোগ পেলে আমরা ব্যবস্থা গ্রহণ করব।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গণধর্ষণের শিকার কলেজছাত্রীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার :: পাবনা জেলার সুজানগরে গণধর্ষণের শিকার এক কলেজছাত্রী অপমান সইতে ...