ব্রেকিং নিউজ

প্রিয়াংকা চোপড়া সম্পর্কে এমন ১৭ তথ্য, যা নিশ্চিত আপনাকে বিস্মিত করবেই!

ডেস্ক:  বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন তিনি। অভিনয় দক্ষতা, বাহ্যিক সৌন্দর্য এবং প্রতিভার গুণে নায়িকাদের রেসে এখনো নিজের অবস্থানটি ধরে রেখেছেন শক্ত করেই। পারিবারিক সূত্রে নয় বরং নিজের দক্ষতা আর গুণেই আজ তিনি এমন পর্যায়ে আসতে পেড়েছেন। গত ১৮ জুলাই বলিউডের এই আবেদনময়ী অভিনেত্রীর ৩২তম জন্মবার্ষিকী ছিল। আর তাই প্রিয়াংকার জন্মদিন উপলক্ষে জেনে নিন এই তারকা সম্পর্কে এমন ১৮টি তথ্য যা আপনি আগে কখনোই জানতেন না।

(১) ছোটবেলা থেকেই প্রিয়াংকা স্বপ্ন দেখতেন একজন সফটওয়্যার ইঞ্জিনয়ার অথবা ক্রিমিনাল সাইকোলজিস্ট হওয়ার। কিন্তু পরিণতিটা আমাদের সবারই জানা।

(২) অনেকেই হয়তো জানেন না প্রিয়াংকা চোপড়া কেবল তার মার জোরাজুরিতেই ফেমিনা মিস ইন্ডিয়া কন্টেস্ট ২০০০’এ নাম লিখান এবং অবশেষে জয়ী হয়েই ফিরেন।

(৩)বলিউডে ২০০২ সালের দিকে আব্বাস-মাস্তানের ‘হামরাজ’ সিনেমার মাধ্যমে অভিষেকের কথা থাকলেও শেষমেশ তা আর সম্ভব হয়নি।

(৪) তবে বলিউডে সেই বছর পা রাখতে না পাড়লেও তামিল সিনেমা ‘থামিজা’ দিয়ে বড়পর্দায় ঠিকই অভিষেক ঘটে এই অভিনেত্রীর।

(৫) প্রিয়াংকা-অক্ষয় অভিনীত ‘ওয়াক্ত-রেশ এগেন্সট টাইম’ সিনেমার ‘ডু মি এ ফেভার-লেটস প্লে হোলি’ গানটির শুটিং করতে গিয়ে এই অভিনেত্রীর পা পেঁচিয়ে যায় বৈদ্যুতিক তারের সাথে। ইলেকট্রিক শক খেয়ে পুরো একদিন হাসপাতালে ভর্তি থাকতে হয় এই অভিনেত্রীকে।

(৬) বলিউডে প্রিয়াংকা চোপড়া ‘পিগি চপস’ নামে পরিচিত। আর তার এই নামটি অভিষেক বচ্চনের দেয়া।

(৭)পরিবার এবং কাছের মানুষের কাছে তিনি ‘মিমি’ নামেই পরিচিত।

(৮) মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা চলাকালিন সময়ে যখন প্রিয়াংকাকে উপস্থাপিকা জেরি স্প্রিঞ্জার বলেন যেকোনো একজন জীবিত মহিলার নাম নিতে যিনি তার চোখে সেরা। প্রিয়াংকা হাঁসি মাখা মুখে উত্তর দেন ‘মাদার তেরেসা’ (যিনি অনুষ্ঠানের আরো তিন বছর আগেই মারা গিয়েছিলেন)।

(৯) ভারতীয় তারকাদের মধ্যে প্রিয়াংকা চোপড়াই একজন যিনি Salvatore Ferragamo museum’ এ যাওয়ার সৌভাগ্য হয়অ।

(১০) মাত্র ১৩ বছর বয়সে অ্যামেরিকার উদ্দেশ্যে ভারত ছাড়েন এই অভিনেত্রী। অ্যামেরিকায় প্রিয়াংকা বাবা-মার সাথে নয় বরং খালার সাথে কাটিয়েছেন বছরের পর বছর।

(১১) প্রিয়াংকাকে বর্ণবাদের মতো নির্মম সত্যের মুখোমুখি হতে হয় ১৬ বছর বয়সে যখন তিনি বোস্টন স্কুলে ভর্তির জন্য চেষ্টা করছিলেন। শুধু তাই নয় প্রিয়াংকাকে তার কালো গায়ের রংয়ের কারণে প্রায়ই স্কুলে নির্মমভাবে পীড়নের শিকার হতে হয়।

(১২)খুব সম্প্রতি বাবাকে হারান প্রিয়াংকা চোপড়া। আর স্মৃতি স্বরূপ বাবার হাতের লেখা দিয়ে ‘Daddy’s Little Girl’ ট্যাটু করিয়ে নেন তিনি।

(১৩) ‘অ্যাতরাজ’ সিনেমায় প্রিয়াংকা চোপড়ার নেতিবাচক চরিত্রটি এনে দিয়েছিল ব্যাপক জনপ্রিয়তা। আর এই সিনেমায় তিনি প্রথম কোন নেতিবাচক চরিত্রে অভিনয় করেন এবং এই চরিত্রটি তাকে এনে দিয়েছিল বেশ কয়েকটি পুরস্কার।

(১৪) ‘হোয়াটস ইয়োর রাশি’ সিনেমায় একাই ১২টি চরিত্রে অভিনয় করার সূত্রে গিনিস বুকে নাম লেখানোর সুযোগ হয় প্রিয়াংকার।

(১৫) অ্যাকশন সিনেমা ‘ডন’ এবং ‘ধ্রোনা’র জন্য প্রিয়াংকা চোপড়া জু-জিতসু, ক্যারাটে এবং গাটকা মার্শাল আর্টে প্রশিক্ষণ নেন।

(১৬) ‘Ralph Lauren’s Romance’ পারফিউমের প্রতি প্রিয়াংকা চোপড়ার বিশেষ দুর্বলতা রয়েছে।

(১৭) প্রিয়াংকার পছন্দের খাবারের তালিকায় রয়েছে ফ্রেঞ্জ ফ্রাই এবং পিৎজা।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরীর নিয়ে হেনস্তার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কাও!

বলিউডের সীমানা ছাড়িয়ে তার খ্যাতি এখন আন্তর্জাতিক আঙিনায়। তাতে কি, অভিনেত্রী প্রিয়াঙ্কা ...