প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চাইলেন অধ্যক্ষ এম এ সাত্তার

অধ্যক্ষ এম এ সাত্তারজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: ইসলামের মর্যাদা সমুন্নত রাখার উদ্দেশ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ‘ইসলামিক ফাউন্ডেশন’ প্রতিষ্ঠা করেছিলেন। তারই ধারাবাহিকতায় বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার অগ্রাধিকার ভিত্তিতে ধর্মীয় প্রতিষ্ঠান গুলোকে উন্নত ও সুজজ্জিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। সৃষ্টিকর্তার প্রতি আনুগত্যের পাশাপাশি দেশ ও দেশের মানুষের সেবায় নিয়োজিত রয়েছেন প্রধানমন্ত্রী নিজে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে সকলের দোয়া চেয়েছেন ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার।

শুক্রবার জুমার নামাজের পর লক্ষ্মীপুর সদরের ভবানীগঞ্জ হাজ্বী আনোয়ার উল্যাহ জামে মসজিদে মুসল্লিদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

পরে মসজিদের উন্নয়ন কাজের জন্য অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদানসহ উপস্থিত মুসল্লিদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সামছুদ্দিন সাজু, শ্যামলী আইডিয়াল ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট লক্ষ্মীপুর শাখার অধ্যক্ষ বাবুল হোসেন খাঁন, দত্তপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক মোহাম্মদ খালেদ, আওয়ামী লীগ নেতা আব্দুস সাত্তার, সাবেক ছাত্রনেতা ফরহাদ হোসেন সুজন, হুমায়ুন কবির সোহাগ, তেওয়ারীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মমিন উল্যাহ সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী ।

এদিন সকাল থেকে বিকাল পর্যন্ত সদর উপজেলার ভবানীগঞ্জ ও তেওয়ারীগঞ্জ ইউনিয়ন ঘুরে জনসাধারণের খোঁজখবর নেন এবং সরকারের উন্নয়ন অগ্রযাত্রার কথা সম্বলিত লিফলেট বিতরণ করেন অধ্যক্ষ এম এ সাত্তার।

উল্লেখ্য, তিনি বাংলাদেশ কারিগরি শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি ও অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের চেয়ারম্যান। এছাড়াও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-৩ (সদর) সংসদীয় আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তিনি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লক্ষ্মীপুরে বিএনপি নেতা এ্যানীর বাড়িতে হামলা, ভাঙচুর

বিএনপি নেতা এ্যানীর বাড়িতে হামলা: ভাঙচুর

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি : : কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ ...