ব্রেকিং নিউজ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে: শাহজাহান কামাল

মন্ত্রী শাহজাহান কামালজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: কোন ধরণের ষড়যন্ত্রে এখন আর কাজ হবেনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি নেত্রী খালেদা জিয়া নির্বাচনে বিশ্বাস করেনা, তিনি তার স্বামী জিয়াউর রহমানের মতো ক্ষমতায় আসতে চান বলে মন্তব্য করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল।

শনিবার দুপুরে লক্ষ্মীপুরের ভবানীগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

খালেদা জিয়া জঙ্গি ও আগুন সন্ত্রাসের নেত্রী আখ্যা দিয়ে তিনি আরো বলেন, ২০১৪ সালে সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করেনি বিএনপি। আন্দোলনের নামে মানুষ হত্যা, জ্বালাও পোড়াও করে সারাদেশে নৈরাজ্য সৃষ্টি করেছেন তারা। এ সময় মন্ত্রী নৌকা মার্কা ভোট চেয়ে, দলের নেতাকর্মীদেরকে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড ও অর্জনের কথা জনগণের কাছে তুলে ধরতে বলেন।

এর আগে ভবানীগঞ্জ ডিগ্রি কলেজের আইসিটি একাডেমিক ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন করেন মন্ত্রী। প্রায় ৩ কোটি টাকা ব্যায়ে চার তলা বিশিষ্ট ১২ কক্ষের এ ভবনটি শিক্ষা প্রকৌশল অধিপ্তর কর্তৃক বাস্তবায়ন করা হবে বলে জানা গেছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান সাইফুল হাসান রনির সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কলেজ অধ্যক্ষ মো. শাহাদাত হোসেন রিয়াজ, লক্ষ্মীপুর জজ আদালতের পিপি জসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্না, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিজন বিহারী ঘোষ, নজরুল ইসলাম ভুলু, আব্দুল হালিম মাষ্টার, ফজলুর রহমান ডালি প্রমুখ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খুলনা-৬ পাইকগাছা-কয়রা

বাবা ছেলে নাতিসহ আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ১৭ জন

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধ :: একাদশ জাতীয় সংসদ নির্বাচন সংসদীয় ...