ব্রেকিং নিউজ

প্রধানমন্ত্রীর লক্ষ্মীপুর সফর: জনসভাস্থল পরিদর্শনে কেন্দ্রীয় নেতারা

প্রধানমন্ত্রীর লক্ষ্মীপুর সফর: জনসভাস'ল পরিদর্শনে কেন্দ্রীয় নেতারাজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: আগামী ১৪ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্মীপুর সফর উপলক্ষ্যে জনসভার মাঠ পরিদর্শন করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। এসময় জেলা আওয়ামীলীগ আয়োজিত এক প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়।

আজ সোমবার (৬ মার্চ) বিকেলে লক্ষ্মীপুর জেলা ষ্টেডিয়াম মাঠে দলীয় বিপুল সংখ্যক নেতাকর্মীদের নিয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে প্রস্তুতি সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম।

বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের যুব ও ক্রীড় বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, প্রধানমন্ত্রীর একান্ত সচিব সাইফুজ্জামান শিখর, ব্যক্তিগত সহকারী মো. জাহাঙ্গীর আলম, লক্ষ্মীপুর সদর-৩ আসনের সংসদ সদস্য এক এম শাহজাহান কামাল, লক্ষ্মীপুর-৪ (রামগতি) আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল মামুন, জেলা পরিষদ চেয়ারম্যান মো. শামছুল ইসলাম, পৌর মেয়র এম এ তাহের, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপুসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এসময় আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেন, নির্বাচনের আগাম প্রচারণা নয়, জেলা আওয়ামীলীগ আয়োজিত দলীয় একটি জনসভায় সরকারের সফলতা অর্জন ও রাজনৈতিক বক্তব্য এবং জেলার বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ডের উদ্বোধন ও ভিত্তি প্রস্তুর স্থাপন করার জন্য প্রধানমন্ত্রী এই সফর।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মহাজোট থেকেই নির্বাচনে অংশ নেবে জাতীয় পার্টি

স্টাফ রিপোর্টার :: আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের সঙ্গে জোট করেই নির্বাচনে অংশ ...