প্রতিষ্ঠাবার্ষিকীতে সমমনা ছাত্র মঞ্চ

সমমনা ছাত্র মঞ্চএম আর কামাল, নারায়ণগঞ্জ প্রতিনিধি :: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় অরাজনৈতিক ও শিক্ষামূলক ‘সমমনা ছাত্র মঞ্চ’নামক একটি সমাজ সচেতনতা সংগঠনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে সোমবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা এলাকায় র‌্যালী বের করা হয়। র‌্যালীটি ভুলতা, গোলাকান্দাইল, সাওঘাট এলাকা প্রদক্ষিণ শেষে ভুলতা গোলচত্বরের পাশে আলোচনা সভার আয়োজন করেন।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক এডভোকেট সুমন মিয়া। বক্তব্য রাখেন সমমনা ছাত্র মঞ্চের উপদেষ্টা এডভোকেট সাইফুর রহমান স্বপন, হুমায়ুন কবির মামুন, মীর জহির, মুড়াপাড়া বিশ্ববিদ্যালয়ের জিএস সোয়েব আহম্মেদ সোহাগ, সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি রকি, সদস্য ফেরদৌস, শাকিল, জাইদুল, শাহিন, বাদশা, জনি, শামিম, রিয়াজ, রাজু, তানভীর প্রমুখ। এ সময় তারা লিফলেট বিতরণ করেন।

সভায় বক্তারা বলেন, সমাজকে কলুষিত মুক্ত করতে সর্বস্তরে শিক্ষার আলো ছড়িয়ে দিতে হবে। শিক্ষার মানোন্নয়নে বৃত্তি, সম্মাননা ও সংবর্ধনা দিয়ে শিক্ষার্থীদের উৎসাহ দিতে হবে।

এ সংগঠনটি এক বছর ধরে রূপগঞ্জের সুবিধা বঞ্চিত মেধাবী ও দরিদ্র ছাত্র-ছাত্রীদের জন্য আর্থিক সহযোগিতা দিয়ে আসছেন। এ ধারা অব্যাহত থাকবে বলে সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক এডভোকেট সুমন মিয়া জানান।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিবগঞ্জের জঙ্গি আস্তানা

শিবগঞ্জের জঙ্গি আস্তানা থেকে চারজনের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার :: চাঁপাইনবাবগঞ্জের শিবপুর উপজেলার শিবনগর গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে একটি ...