পুলিশ দম্পত্তির নির্যাতনের শিকার গৃহকর্মী শিশু: রোমেলা’র জবানবন্দী রেকর্ড

পুলিশ দম্পতির নির্মম নির্যাতনের শিকার গৃহকর্মী শিশু রোমেলাকে সোমবার পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে জবানবন্দী নিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা চট্রগ্রাম জেলা গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ পরির্দশক (এস আই) বিজন বড়ুয়া।

পুলিশ জানায়, গৃহকর্মী শিশু রোমেলার উপর পুলিশ দম্পতির নির্মম নির্যাতনের অভিযোগে তার বাবা রিয়াজ উদ্দিন সীতাকুন্ড থানায় মামলা দায়ের করেন। সীতাকুন্ড থানা মামলাটি গ্রহণ করে তদন্তের জন্য চট্টগ্রাম জেলা গোয়েন্দা(ডিবি) পুলিশের উপর দায়িত্ব দেন।

সোমবার সকাল ১১টার দিকে মামলার তদন্তকারী কর্মকর্তা চ্‌ট্টগ্রাম ডিবি পুলিশের উপ-পুলিশ পরির্দশক (এস আই) বিজন বড়ুয়া পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন শিশু রোমেলার ১৬১ ধারায় জবানবন্দী গ্রহন করেন।

মামলার তদনত্মকারী কর্মকর্তা বিজন বড়ুয়া জানান, রোমেলা তার জবানবন্দিতে সীতাকুন্ড থানার উপ-পুলিশ পরির্দশক (এস আই) শাহেদ আলীর স্ত্রী সুইটি’র চালানো নির্মম নির্যাতনের কথা বর্ণনা করে।

রোমেলা তার জবানবন্দীতে বলেন, দারোগার বউ কাজ করলেও তাকে মারতো, আবার কাজ না করলেও মারতো। রুটি বানানোর বেলুন, খুনিত্ম দিয়ে পিটাতো। একবার খুন্তির আঘাতে তার ঠোট ফেটে গেলে সুইটি কাপড় সেলাই করা সুঁই সুতা দিয়ে নিজেই তার ফাটা ঠোট সেলাই করে দেয়। কান্না করলেও নির্যাতন বন্ধ করত না। একটা কাঁচের প্লেট ভাঙ্গার অপরাধে তার পিঠে গরম খুন্তি দিয়ে ছ্যাকা দেয় ও গরম পানি ঢেলে শাস্তি দেয়।

রোমেলা তার জবানবন্দিতে আরো বলেন, তার ওপর নির্যাতনের কথা দারোগা (শাহেদ আলী) কে জানালে দারোগার বউ সুইটি ক্ষিপ্ত হয়ে আরো বেশি মারপিট করতো।

দুপুর একটার দিকে তদনত্মকারী কর্মকর্তা মামলার বাদী রোমেলার বাবা ইয়াজ উদ্দিন ও সাঁথিয়া থানা পুলিশের বক্তব্য নেবার জন্য সাঁথিয়ার উদ্দেশ্যে রওনা দেন।

মামলার তদনত্মকারী কর্মকর্তা এসআই বিজন বড়ুয়া জানান, ঘটনাটি অত্যনত্ম নির্মম এবং নিষ্ঠুরতার পরিচয় বহন করে। তবে আইন তার নিজস্ব গতিতেই চলবে। অভিযোগ প্রমানিত হলে নির্যাতনকারীকে শাস্তি পেতেই হবে।

উলেস্নখ্য, পাবনার সাঁথিয়া উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের গোটেংরা গ্রামের রিয়াজ উদ্দিন ও সালেহা খাতুনের মেয়ে রোমেলা। চট্রগ্রামের সীতাকুন্ড থানার এসআই শাহেদ আলী ও তার স্ত্রী সুইটির নির্মম নির্যাতনে সে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। শনিবার পুলিশ দম্পতির বিরুদ্ধে রোমেলার বাবা রিয়াজ উদ্দিন বাদী হয়ে সীতাকুন্ড থানায় মামলা দায়ের করেন।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/কলিট তালুকদার/পাবনা

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গণধর্ষণের শিকার কলেজছাত্রীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার :: পাবনা জেলার সুজানগরে গণধর্ষণের শিকার এক কলেজছাত্রী অপমান সইতে ...