পুরুষকে বিরক্ত করে নারীর ১০ অভ্যাস

নারী পুরুষ একে অপরের প্রতি ভালবাসা, আসক্তি ও দুর্বলতা নিয়েই জন্ম নিয়ে থাকে। এদের একজনের জীবন অন্যজনকে ছাড়া যেমন পূর্ণাঙ্গ হয় না, তেমনি নারীর প্রতি পুরুষের মোহ স্বভাবতই একটু বেশি। মনস্তাত্ত্বিক ও শারীরিক গঠনের দিক দিয়েই পুরুষ এভাবে বেড়ে ওঠে। নারীর প্রতি অধিক আসক্ত হলেও তাদেরকে কখনও আবার চরম বিরক্তও হতে দেখা যায়। এই বিরক্তি নারীকে অনেক সময় বহু দূরেও ঠেলে দেয়। এই বিরাগ বিভাজনের মূলে রয়েছে নারীর কিছু বদ অভ্যাস। এসব অভ্যাসের উল্লেখযোগ্য ১০টি উল্লেখ করা হলো।
১.    খাবারের অর্ডার না দেয়া
নারীর একটি অভ্যাস হচ্ছে সে কখনও হোটেল বা রেস্তোরাঁয় গেলে নিজের জন্য খাবারের অর্ডার দেয় না। উল্টো পুরুষের নেয়া খাবার থেকে সে কোন দ্বিধাবোধ ছাড়াই নিজের প্রয়োজন মিটিয়ে ফেলে। এটা পুরুষকে খুবই বিরক্ত করে।
২. ঝরেপড়া চুল গুছিয়ে না রাখা
সব সময়ই নারীর চুলে শাওয়ারের নল বন্ধ হয়ে থাকে। সে সময় তারা এগুলো তাদের না বলে দায়িত্ব এড়াতে চেষ্টা করে। তখন পুরুষকে বিরক্ত হওয়া ছাড়া উপায় থাকে না।
৩.    ছুটির দিনে বই সঙ্গে না নেয়া
নারীর আরেকটি সহজাত বদ অভ্যাস হচ্ছে ছুটির দিনে বেড়াতে গেলে কখনও প্রয়োজনীয় বই তারা গুছিয়ে সঙ্গে নেয় না। এটাও পুরুষকে বিরক্ত করে।
৪. তাদের কোন মতামত নেই
সবচেয়ে বিরক্তিকর বদ অভ্যাস হচ্ছে কোন মতামত চাওয়া হলে তারা তা দেয় না।  যেমন ধরুন কোন নারীকে যদি জিজ্ঞাসা করা হয় আপনার কোনটি পছন্দ- পিজা না চাইনিজ। সে উত্তর দেবে আমার তেমন কোন পছন্দ নেই। আপনার যা ভাল লাগে নিতে পারেন।
৫. পুরুষদের মাঝে রসবোধ মেয়েদের আকৃষ্ট করে
নারীরা সব সময়ই বলতে থাকবে পুরুষের মাঝে রসবোধ নারীকে আকৃষ্ট করে। আর এটাই সবকিছু। একই কথা বারবার শুনে পুরুষ মন বিষিয়ে উঠতেই পারে।
৬.    মাঝপথে খেলা ছেড়ে দেয়া
নারীরা দাবা, টেনিস যাই খেলুক না কেন, যদি দেখে বিজয়ের সম্ভাবনা নেই বা হেরে যাবে তাহলে মাঝপথেই খেলা ছেড়ে দেবে। এটাও কম বিরক্তির নয়।
৭.    হোটেল কক্ষ কখনও পছন্দ হবে না
নারীর আরেকটি বদ অভ্যাস হচ্ছে সে কখনও কোথাও বেড়াতে গেলে তার হোটেল কক্ষ যত চমৎকারই হোক না কেন তা পছন্দ হবে না। বিষয়টি পুরুষকে সব সময়ই বিরক্ত করে।
৮.    প্রাণীর ও অনুভূতি আছে
নারী সব সময়ই ভাবে প্রাণীরও অনুভূতি শক্তি আছে। সেও বুঝি মানুষের মতো কষ্ট পায়। সর্বক্ষণ এমন প্যাঁচাল শুনে পুরুষ বিরক্ত না হয়ে আর পারে না।
৯.    ড্রাইভিংকালে পপসংগীত বাজানো
নারীর আরেকটি মারাত্মক বদ অভ্যাস হচ্ছে, সে যখন ড্রাইভিং করবে তখন উচ্চস্বরে বাজনাসহ পপগান বাজাবে। যা পুরুষকে খুবই বিরক্ত করে।
১০. খেলায় মেয়েরাও ছেলেদের সমান অর্থ পায় এমন ভান করা
টেনিস খেলায় মেয়েরাও ছেলেদের সমান টাকা পায় এমন সব কথা বললেও তারা খেলার সময় কেবল ছেলেদের বেশি দেখতে চায়। কারণ, ছেলেরা সেঙি হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এ সপ্তাহের ভাগ্য পূর্ভাবাস

সপ্তাহের রাশিফল করিগো বর্ণন। মনোযোগ সহকারে করহে শ্রবণ। মা-বাবা ,ভাই-বোন, আত্মীয় স্বজন, ...