পুরনো বাড়ী নতুন করে সাজাতে হোম রিপেয়ার

কম্প্রোমাইজ বিল্ডিং মেইনটেনেন্স অ্যান্ড হোম রিপেয়ারস্টাফ রিপোর্টার :: মানুষ যত আধুনিক হচ্ছে, ততোই বদলাচ্ছে তার রুচি, চাল-চলন, আচার-আচরণ, কথাবার্তা, আসবাবপত্র ও বাসস্থান। নগর জীবনে অনেকেই স্বপ্ন দেখেন সুন্দর একটি বাড়ী গড়ার, স্বপ্ন একটি ঠিকানার। অনেকেই তার কাঙ্খিত স্বপ্ন পূরণ করে ফেলেছেন বহু আগেই আবার অনেকের স্বপ্ন এখনও অধরাই রয়ে গেছে। আর সে স্বপ্নের বাড়ী বা অ্যাপার্টমন্টেটি ব্যবহারের কারণেই হোক কিংবা অযত্নে অবহেলার কারণেই হোক তা আর আগের মত সুন্দর থাকছেনা। থাকছেনা বাড়ীর নান্দনিক সৌন্দর্য্যও।

এই যেমন- বাড়ীর দেয়াল ড্যাম্প হয়ে যাওয়া, প্লাস্টার খসে পড়া, রঙ নষ্ট হয়ে যাওয়া, স্যানিটারি সমস্যা, ইলেক্ট্রিক সুইচ নষ্ট হয়ে যাওয়া ইত্যাদি। অথচ এই কিছুদিন আগেও স্বপ্নের ঠিকানাটি নির্মাণ করার মত অনেক প্রতিষ্ঠান থাকলেও তা রক্ষণাবেক্ষনের জন্য ছিলো না কোন সেবামূলক প্রতিষ্ঠান।

সাধ্যের মধ্যে সব চাহিদা পূরণ হওয়ায় উন্নত বিশ্বের মত আমাদের দেশেও এখন ‘হোম রিপেয়ার’ এর কনসেপ্টটি বেশ জনপ্রিয়তা পাচ্ছে।

এই বিষয়গুলো নিয়ে সেবা দিতে বাংলাদেশে সর্বপ্রথম যে প্রতিষ্ঠানটি কাজ শুরু করে সেটি হচ্ছে ‘কম্প্রোমাইজ বিল্ডিং মেইনটেনেন্স অ্যান্ড হোম রিপেয়ার’।

এই সেবার বিষয়ে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ আব্দুল বাকের সরকার বাবর বলেন, “‘পুরাতনে নতুন ছোঁয়া’ এই শ্লোগানকে সামনে রেখে আমরা ওয়ানস্টপ সার্ভিসের মাধ্যমে ১২ থেকে ২৪ ঘন্টার মধ্যে হোম রিপেয়ার ও বিল্ডিং মেইনটেনেন্স সংক্রান্ত প্রায় সবধরণের সেবাই দিয়ে থাকি। যেমন- ড্যাম্প ওয়াল রিপেয়ার, রঙ করা, টাইলস, কাঠ, প্ল্যাম্বিং অ্যালুমিনিয়াম, ক্লিনিং, বিদ্যুৎ, গ্রিল এবং সিভিলের কাজ ইত্যাদি।”

ফ্ল্যাট, বাসা বা অফিসকে নতুনভাবে সাজাতে বা যে কোন সমস্যার সমাধানের জন্য যোগাযোগ করতে পারেন: ‘কম্প্রোমাইজ বিল্ডিং মেইনটেনেন্স অ্যান্ড হোম রিপেয়ার’ কর্তৃপক্ষের সাথে। যোগাযোগ করুন- ০১৭১৫-৪৫৭০৯৯, ০১৭৯৮-৬৬৮৮৬৬   এই নম্বরে।

এছাড়াও বিস্তারিত জানতে ভিজিট করুন: https://web.facebook.com/homerepairbd  ফেসবুকের এই পেইজ এবং  www.homerepairbd.com এই ওয়েবসাইটে। আর সাধ্যানুযায়ী নতুন করে সাজিয়ে নিন আপনার স্বপ্নের প্রিয় আবাসস্থল।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সোহেল মেহেদী ও উপমার ‘ভালোবাসি বলবো তোকে’

সোহেল মেহেদী ও উপমার ‘ভালোবাসি বলবো তোকে’

স্টাফ রিপোর্টার :: ‘ভালোবাসি বলবো তোকে/ দিন যায় বলি বলি করে’ এমন ...