ব্রেকিং নিউজ

পুনমকে নগ্ন হতে বাধ্য করেছেন তিন খান!

10পুনম পান্ডে মানেই বিতর্ক। ২০১১ সালে ক্রিকেট বিশ্বকাপ চলার সময় তিনি ঘোষণা করেছিলেন, ভারত কাপ জিতলে তিনি জনসমক্ষে নগ্ন হবেন। ভারত বিশ্বকাপ জেতার পর অবশ্য কথা রাখেননি পুনম।

বিসিসিআই-এর অনুমতির অভাবেই নাকি তিনি নগ্ন হতে পারেননি তিনি। তা না পারলেও নিজের অর্ধ নগ্ন ছবি তিনি ক্রমাগত পোস্ট করে গিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি বিভিন্ন সময়ে করেছেন নানা বিস্ফোরক মন্তব্য। এবার আর এক বিস্ফোরক মন্তব্যে তিনি দাবি করলেন, বলিউডের ‘খান’-রা অর্থাৎ শাহরুখ, সালমান আর আমির খানই নাকি তাঁকে শরীর দেখাতে বাধ্য করেছন!

নিজের শর্ট ফিল্ম ‘দি উইকএন্ড’ সংক্রান্ত সাংবাদিক সম্মেলনে তিনি জানিয়েছেন, কয়েকবছর আগের কথা। আমি আমার কয়েকজন সাংবাদিক বন্ধুর সঙ্গে বসে আলোচনা করছিলাম যে, কীভাবে আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠা যায়। আমি তার আগে প্রায় ২৫-৩০টা ক্যালেন্ডার শুট করেছিলাম। কিন্তু তারপরেও কেউ আমাকে চিনত না। ভেবে দেখলাম, ইন্ডাস্ট্রিতে এমন মেয়ের সংখ্যাও তো অনেক যারা ‘খান’দের সঙ্গে কাজ করেছে। কিন্তু তারপরেও তাদের কেউ চেনে না। ‘খান’রাই সমস্ত পরিচিতিটা পেয়ে যেত।

ভেবে দেখলাম, বিতর্কই মানুষের দৃষ্টি আকর্ষণ করার সহজতম রাস্তা। আর শরীর দেখিয়ে সবচেয়ে সহজে বিতর্ক তৈরি করা যায়। সেই সময় থেকেই নিজের অর্ধনগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা শুরু করলাম। ফলে কার্যত ‘খান’রাই আমাকে শরীর দেখাতে বাধ্য করেছে। তাঁদের সঙ্গে প্রতিদ্বন্দিতায় টিকে থাকতেই শরীর দেখানোর সিদ্ধান্ত নিয়েছিলাম।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরীর নিয়ে হেনস্তার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কাও!

বলিউডের সীমানা ছাড়িয়ে তার খ্যাতি এখন আন্তর্জাতিক আঙিনায়। তাতে কি, অভিনেত্রী প্রিয়াঙ্কা ...