পুত্রবধূকে ধর্ষণ মামলায় শ্বশুরসহ আসামী-৫

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা প্রতিনিধি :: খুলনার পাইকগাছায় পুত্র বধূকে ধর্ষণ করার ঘটনায় শ্বশুরসহ ৫জনকে আসামী করে থানায় মামলা হয়েছে।

মঙ্গলবার ধর্ষিতার পিতা মোশাররফ সরদার বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার চাঁদখালী ইউনিয়নের মৌখালী সেলিম তালুকদারের পুত্র জাহাঙ্গীর তালুকদার প্রতিপক্ষদের দায়ের করা মামলার আসামী হওয়ায় ঘটনার দিন গত ১১ অক্টোবর রাতে খাওয়া-দাওয়া শেষে অন্যত্র গা ঢাকা দেয়।

রাত ১২টার দিকে পুত্র বাড়ী না থাকার সুযোগে শ্বশুর সেলিম তালুকদার পুত্রবধূ রাবেয়া বেগম (১৮) কে প্রথমে নিজ বসত ঘরে পরবর্তীতে পার্শ্ববর্তী জনৈক হায়দার মোল্লার ক্ষেতের মধ্যে ফেলে উপর্যপুরি ধর্ষণ করে হত্যা প্রচেষ্টা চালায়।

পরে স্থানীয় লোকজন অচেতন অবস্থায় ওই রাতেই ধর্ষিতাকে উদ্ধার করে প্রথমে কয়রার জায়গারমহল হাসপাতাল ও পরে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তাররা তাকে খুমেকে প্রেরণ করেন।

ঘটনার ৩দিন পর ধর্ষিতার পিতা কয়রার হরিনগর গ্রামের মৃত সোলাইমান সরদারের পুত্র মোশাররফ সরদার বাদী হয়ে শ্বশুর সেলিম তালুকদার (৫০), মৃত জালাল সরদারের পুত্র সিরাজুল সরদার (৪০), সাহেব আলী গাজীর পুত্র রানা গাজী (২৫), মোঃ মঞ্জুরুল সররদার (২৭), কামরুল সরদারের পুত্র আল-আমিন সরদার (২৫) কে আসামী করে মামলা করে।

যার নং- ২০, তারিখ ১৪/১০/১৪। প্রতিপক্ষকে ফাসাতে পাষন্ড শ্বশুর এ ঘটনা ঘটায় বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

 

শ্বশুর বৌমাকে ও চাচা ভাইজীকে ধর্ষণ

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইনজেকশন দেয়া গরু চিনবেন যেভাবে

ষ্টাফ রিপোর্টার ::ঈদুল আজহার আর মাত্র ক’দিন বাকি। ঈদুল আজহা মূলত মহান ...