পুতুল যখন কথা বলে!

এ যেন চোখে দেখেও বিশ্বাস হয়না। হ্যাঁ, ঠিক পুতুলের মতো দেখতে সুইডেনের এই কন্যা। নাম জেনিফার জ্যাকসন। বয়স মাত্র তেইশ। নিজেকে আপাদমস্তক বদলেই ফেলেছেন এই তরুণী। 

dollনিজেকে পুতুল বানানোর এই শখ তার আজকের নয়। গয়নার সঙ্গে সখ্যতা তার বহুদিনের। ভালোবাসেন সাজগোজ নিয়ে নানান ধরণের এক্সপেরিমেন্ট করতে। আর সেখান থেকেই পুতুল হওয়ার এমন এক ইচ্ছেকে সযত্নে লালন পালন করে গিয়েছেন দীর্ঘদিন। আর একসময় সেই ইচ্ছেকেই দিয়েছেন বাস্তবে রুপ। আর এই সমগ্র পর্বে পকেট হাল্কাও হয়েছে অনেকটা। কিন্তু তাতে কি? নিজের ভালোলাগা, জনপ্রিয়তা, এসবের জন্য একটু না হয় এসব হল।

পুতুলের মতোই সুন্দর সুন্দর পোশাক, কৃত্রিম-রঙিন মাথার চুল, সঙ্গে মানানসই জুতা, গয়নাগাটি, সব যেন একেবারে নিখুঁত। আর এই ছাঁচে নিজেকে ফেলে, জেনিফার হয়ে উঠেছেন জীবন্ত পুতুল। হয়ে উঠেছেন চর্চার অন্যতম এক বিষয়। আর তার এই ইচ্ছেকে যিনি সাদরে গ্রহণ করে নিয়েছেন, তিনি হলেন জেনিফারের বয়ফ্রেন্ড কোনি। জেনিফারের এই কান্ডকারখানায় আপত্তি নেই তার পরিবারেরও।

কন্যার এই অন্য ধরনের ইচ্ছেই আবার তাকে অনেকসময় ফেলেছে বিড়ম্বনায়। ক্যামেরার ফ্ল্যাশবাল্বের ঝলকানিতে মাঝেমধ্যেই এখন মেজাজ হারিয়ে ফেলেন তিনি। না নিজের প্রচারের চাহিদা বিশেষ নেই তার। কিন্তু তাতে কি? তার প্রতিটি পদক্ষেপই যে এখন চর্চার কেন্দ্রবিন্দুতে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সোহেল মেহেদী ও উপমার ‘ভালোবাসি বলবো তোকে’

সোহেল মেহেদী ও উপমার ‘ভালোবাসি বলবো তোকে’

স্টাফ রিপোর্টার :: ‘ভালোবাসি বলবো তোকে/ দিন যায় বলি বলি করে’ এমন ...