Templates by BIGtheme NET
ব্রেকিং নিউজ ❯
{ echo '' ; }
Home / Featured / পুজা-মেহেদী’র ‘আলোড়ন’
Print This Post

পুজা-মেহেদী’র ‘আলোড়ন’

পুজা-মেহেদী’র ‘আলোড়ন’স্টাফ রিপোর্টার :: গানওয়ালা মেহেদী হাসান এবং বাঁধন সরকার পুজা দু’জনেই সেরাকন্ঠের প্রতিযোগী ছিলেন। প্রথম বারের মতো একসঙ্গে গাইলেন এই দুই কন্ঠশিল্পী। গানের শিরোনাম ‘আলোড়ন’।

‘তোর চোখের ইশারায় তোলে মনে আলোড়ন/ তোকে পেতে তাই এ মন আনমনা সারাক্ষন’  গানটি লিখেছেন- ওমর ফারুক, আর সুর ও সঙ্গীতায়জন করেছেন মেহেদী নিজেই।

গত ফেব্রুয়ারীতে ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশিত হয় গানওয়ালা মেহেদী’র ২য় একক ‘আলোড়ন’ । ওই অ্যালবামের টাইটেল ট্র্যাক এটি।

পুজা-মেহেদী ভক্তদের জন্য সুখবর হলো ১৩ জুলাই (বৃহস্পতিবার) ‘আলোড়ন’ গানটির ভিডিও প্রকাশিত হচ্ছে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে।

মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন- মোশন রক এন্টারটেইনমেন্ট এর লিওনেল মোর্শেদ রাকিন। ঢাকা ও এর আশপাশের মনোরোম লোকেশনে চিত্রয়িত হয়েছে গানটি। গানটিতে মডেল হয়েছেন মেহেদী এবং সায়রা।

গানটি প্রসঙ্গে মেহেদী হাসান বলেন- প্রথম বারের মতো আমি-পুজা আপু গাইলাম। ‘আলোড়ন’ একটি প্রেমের গান। গানটিতে দর্শক-শ্রোতারা নতুন কিছু পেতে যাচ্ছে। আর ভিডিওটিও নির্মান করা হয়েছে দুরন্ত প্রেমের গল্প নিয়ে। আশা করছি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে ‘আলোড়ন’ গানটি।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful