ব্রেকিং নিউজ ❯
Home / জাতীয় / পাহাড় ধসে খাগড়াছড়িতে দু’সহোদরসহ ৩ জনের মৃত্যু

পাহাড় ধসে খাগড়াছড়িতে দু’সহোদরসহ ৩ জনের মৃত্যু

পাহাড় ধসে খাগড়াছড়িতে দু’সহোদরসহ ৩ জনের মৃত্যুআল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে টানা বৃষ্টিতে রামগড় উপজেলা পাতাছড়া ও লক্ষ্মীছড়িতে পাহাড় ধসে দু’সহোদরসহ ৩ জনের মৃত্যু হয়েছে। রামগড় উপজেলার পাতাছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

রবিবার ভোর ৫টার দিকে টানা বৃষ্টিতে পাহাড় ধসে নিহত দুই সহোদর পাতাছড়া ইউপির বুদুংছড়ায় মোস্তফার পুত্র নুরনবী (১৪) ও হোসেন (৯) মারা যায়। নিহতরা তাদের বসতঘরে ঘুমন্ত অবস’ায় পাশ্ববর্তী পাহাড় ধসে পড়লে পাহাড় ধসের এ দুই সহোদরের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে।

বাংলাদেশ যুব রেড ক্রিসেন্টের রামগড় উপজেলা যুব প্রধান মো: করিম শাহ জানান, খবর পেয়ে তাদের টিম জনগনের সহযোগিতায় ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালিয়ে দুই সহোদরের মৃতদেহ উদ্ধার করে। কয়েক দিনের টানা বৃষ্টির ফলে এ পাহাড় ধসের ঘটনা ঘটে থাকতে পারে বলে তিনি জানান। এদিকে দুই সহোদরের নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে রামগড় থানার অফিসার ইনচার্জ শরিফুল ইসলাম।

অপরদিকে-জেলার লক্ষীছড়ি উপজেলার ভারী বর্ষন পাহাড় ধসে দেব ব্রত চাকমা (হেঙত্যা চাকমা)র ৭ বছরের শিশু ইটন চাকমা নামের এক শিশু নিহত হয়েছে। আহত হয়েছে আহত হয়ছেন রূপসী চাকমা (৪৫) আরেক নারী। পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্থ হয়েছে বসতি ঘর ও ফসলি জমি। লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার জাহিদ ইকবাল

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এলাকার ক্ষয়ক্ষতির তালিকা করা হচ্ছে।

http://www.unitednews24.com/wp-content/uploads/2016/08/Untitled-1-copy-1.jpg

About ahm foysal

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*