ব্রেকিং নিউজ

পার্বত্য চট্টগ্রামকে এক্সক্লুসিভ টুরিষ্ট জোন ঘোষনা করা হবে_পর্যটন মন্ত্রী

পার্বত্য চট্টগ্রামকে এক্সক্লুসিভ টুরিষ্ট জোন ঘোষনা করে এ এলাকার পর্যটন উন্নয়নের জন্য সরকার পরিকল্পনা গ্রহন করেছে বলে জানান বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী জিএম কাদের। তিনি বলেন অপার সম্বাবনার পার্বত্য চট্টগ্রামের প্রাকৃতিক সৌন্দর্য্যকে কাজে লাগিয়ে দেশের টুরিষ্ট সেক্টরে নতুন দ্বার উম্মোচন করা হবে। এক প্রশ্নের জবাবে তিনি জানান, পার্বত্য এলাকায় পর্যটন সেক্টরে দেশী-বিদেশী বেসরকারি বিনিয়োগকারীরা বিনিয়োগ করতে আগ্রহী হয়ে উঠছে এক্ষেত্রে পার্বত্যাঞ্চলের জনগণকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।

দেশের রাজনীতির হালচাল নিয়ে তিনি বলেন, দেশের রাজনীতিতে নতুন মেরুকরন আসছে। সে মেরুকরনে জাতীয় পার্টি গুরুত্বপূর্ন ভুমিকায় থাকবে।

তিনি অভিযোগ করে বলেন বিগত এরশাদ সরকারের পরে যারা ক্ষমতায় ছিল তারা কেউ সঠিক গণতন্ত্র চর্চা করেনি, জনগন গণতন্ত্রের সুফল পায়নি। অতিতের চেয়ে দেশের মানুষ বর্তমানে স্বস্তিতে নেই। মানুষের সার্বিক অবস্থা আগের চেয়ে ভাল নয় উল্লেখ করে তিনি বলেন মানুষের মাঝে এখন নানা সংশয় দেখা দিয়েছে। তিনি শনিবার রাঙামাটি সার্কিট হাউসে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন। মন্ত্রী রাঙামাটিতে পর্যটন সম্ভানা সরেজমিনে পর্যবেক্ষণে এসে জাতীয় পার্টির স্থ্থানীয় নেতা কর্মীদের সাথে বৈঠকে মিলিত হন। এ সময় জাতীয় পার্টির চট্টগ্রাম মহানগর সভাপতি সোলায়মান আলম সেট, জেলা জাতীয় পার্টির সভাপতি হারুন মাতাব্বর, জেলা জাতীয় পার্টির নেতা আরফান আলী, প্রজেস চাকমাসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সামনের রাজনীতিতে জাতীয় পার্টির সুদিন আসছে উল্লেখ করেন জিএম কাদের জাতীয় পাটিকে আরো সংগঠিত করতে নেতাকর্মীদের নির্দেশ দেন। ।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/আলমগীর মানিক/রাঙ্গামাটি

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

১০ বছরেও আন্দোলন জমেনি, মানুষ বাঁচে কয় বছর: ওবায়দুল কাদের

ষ্টাফ রিপোর্টার ::  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ...