পার্টিতে কী করেন সোনম, লুকিয়ে তোলা হলো ভিডিও

আনন্দ আহুজার সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন সোনম কাপুর- এ ব্যাপারে অনেকেই নিশ্চিত। প্রথমে তা স্বীকার করতে চাইতেন না নায়িকা।

তবে যখন বুঝতে পারলেন সম্পর্কটা নিয়ে আর কিছু লুকিয়ে রাখার নেই, তখন একটু একটু করে মুখ খুললেন তিনি। জানিয়ে দিলেন, কার সঙ্গে চলছে তার প্রাণের খেলা!

ধীরে ধীরে সোনমের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলো উপচে পড়তে লাগল তার আর আনন্দের নানা মুহূর্তে। কখনও তা ছবি হয়ে, কখনও ভিডিও হয়ে। এবার সেই তালিকায় সংযোজিত হল আরও একটি ভিডিও। যা নায়িকাকে লুকিয়ে তুলেছেন তার বয়ফ্রেন্ড আনন্দ আহুজা। হঠাৎ নায়িকাকে লুকিয়ে ভিডিও তোলার প্রয়োজন পড়ল কেন?

সোনম আর আনন্দ গিয়েছিলেন এক ঘনিষ্ঠ বন্ধুর পার্টিতে। সেখানে হাজির ছিলেন ‘আয়শা’ ছবিতে সোনমের সহ-অভিনেত্রী ইরা দুবে। তিনি কি না আবার সোনমের ঘনিষ্ঠ বন্ধুও! ফলে দুই বন্ধু মিলে ভালই হুল্লোড় করলেন পার্টিতে। সব কিছু ভুলে বেশ উন্মত্তের মতোই ধেই-ধেই করে নাচ জুড়লেন ইরা আর সোনম। আর, তাদের নাচের ফাঁকেই টুক করে সেটা ভিডিও করে ফেললেন আনন্দ।

অবশ্য, আনন্দ রীতিমতো বিশ্বস্ত এক প্রেমিক! সোনমকে না জানিয়ে সেই ভিডিও তিনি পোস্ট করেননি সোশ্যাল মিডিয়ায়। বরং, সেটা তিনি সারপ্রাইজ হিসেবে পাঠিয়ে দেন সোনমকে। তার পর?

আর কী! সেই ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন সোনম নিজেই। সঙ্গে লিখেছেন, ভালোবাসা তো ঝড়ের মতো নয় যে আসবে আর জীবনটা বদলে দেবে। জীবনের ক্ষুদ্র ক্ষুদ্র মুহূর্তেই ভালোবাসাকে খুঁজে নেয়া যায়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরীর নিয়ে হেনস্তার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কাও!

বলিউডের সীমানা ছাড়িয়ে তার খ্যাতি এখন আন্তর্জাতিক আঙিনায়। তাতে কি, অভিনেত্রী প্রিয়াঙ্কা ...