পাবনা জেলা বিএনপির সাধারন সম্পাদকসহ ৬ নেতা কর্মী গ্রেফতার

পাবনা জেলা বিএনপির সাধারন সম্পাদকসহ ৬ নেতা কর্মী গ্রেফতারকলিট তালুকদার, পাবনা প্রতিনিধি:: পাবনায় পুলিশের উপর হামলার ঘটনায় দায়েরকৃত পুলিশের মামলায় জেলা বিএনপির সাধারন সম্পাদক হাবিবুর রহমান তোতা সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের ৬ নেতা কর্মীকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, বিএনপি সম্পাদকের বাড়ীতে দলের অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের বৈঠক করছে। এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে সদর থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়।

এ সময় নিজ বাড়ীর সামনে থেকে পুলিশ জেলা বিএনপির সাধারন সম্পাদক হাবিবুর রহমান তোতাকে গ্রেফতার করা হয়।

এসময় তার সাথে গ্রেফতার করা হয় সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ওমর ফারুক, সুজানগর উপজেলার চিনাখড়া ইউনিয়ন বিএনপির আহবায়ক আবুল কালাম ফকির, জেলা ছাত্রদলের সাংগাঠনিক সম্পাদক মনির হোসেন ও বিএনপি কর্মী সাইফুল ইসলামকে। এর আগে সোমবার রাতে শহরের আব্দুল হামিদ রোড থেকে জেলা স্বেচ্ছসেবক দলের সভাপতি মনোয়ার শামীমকে পুলিশ আটক করে।

উল্লেখ্য পহেলা জানুয়ারী ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালীকে কেন্দ্র করে পুলিশের সাথে বিএনপি-ছাত্রদলের নেতা কর্মীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়।

এতে পুলিশ ও বিএনপি ছাত্রদলের নেতাকর্মীসহ ২০ জন আহত হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে বিএনপির নেতা কর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার

ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: বিপুুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ লক্ষ্মীপুরে মো. ...