পাবনায় বিদ্যালয়ের সীমানা প্রচীর ধ্বসে এক শিক্ষার্থী নিহত: আহত-৩

পাবনায় বিদ্যালয়ের সীমানা প্রচীর ধ্বসে এক শিক্ষার্থী নিহত: আহত-৩

কলিট তালুকদার, পাবনা প্রতিনিধি :: পাবনা শহরের শিবরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সীমানা প্রাচীর ধ্বসে এক শিক্ষার্থী নিহত ও অপর তিন শিক্ষার্থী আহত হয়েছে। নিহত আফরিন (১২) শিবরামপুর এলাকার আইয়ুব আলীর মেয়ে। সে শিবরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বীতিয় শ্রেনীর ছাত্রী ছিল। আহতদের পাবনা জেনারেল হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শিরা জানান, সংস্কার কাজের জন্য স্কুলের দেয়াল ঘেঁষে বালুসহ নির্মাণ সামগ্রী রেখেছিলেন ঠিকাদার। শনিবার সকালে স্কুলের দেয়ালের পাশ দিয়ে কয়েকজন শিক্ষার্থী যাচ্ছিল। এ সময় হঠাৎ দেয়াল ধ্বসে শিক্ষার্থীদের ওপর পড়ে। এতে গুরুত্বর আহত হয় দ্বিতীয় শ্রেণীর ছাত্রী আফরিন নাহার, আফসানা, শিশু শ্রেণীর ছাত্র আল আমিন ও ইসমাইল হোসেন।

আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভতি করা হয়। এদের মধ্যে অবস্থার অবনতি হলে আশংকাজনক অবস্থায় দ্বিতীয় শ্রেণীর ছাত্রী আফরিন নাহার ও শিশু শ্রেণীর ছাত্র ইসমাইল হোসেনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যায় আফরিন নাহার।

এদিকে খবর পেয়ে হাসপাতালে গিয়ে আহত শিক্ষার্থীদের চিকিৎসার খোঁজ খবর নেন জেলা প্রশাসক জসিম উদ্দিন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাংলাদেশিদের ‘উইপোকা’ বললেন বিজেপি সভাপতি

ডেস্ক রিপোর্ট :: ভারতীয় জনতা দল-বিজেপির সভাপতি অমিত শাহ বলেছেন, ‘‘বাংলাদেশি অভিবাসীরা ...