পাবনায় ছাত্রলীগ কর্মী খুনের ঘটনায় পাল্টাপাল্টি দুটি মামলা: আসামি ৪২ নেতাকর্মী

কলিট তালুকদার, পাবনা

পাবনার ঈশ্বরদীতে অভ্যন-রীন কোন্দলের জের ধরে ছাত্রলীগ কর্মী খুনের ঘটনায়  ঈশ্বরদী থানায় ৪২ জনকে আসামি করে পাল্টাপাল্টি দুইটি মামলা দায়ের হয়েছে। এই নিয়ে এলাকায় আতংক বিরাজ করছে।

পুলিশ জানায়, শনিবার রাতে নিহত ছাত্রলীগ কর্মী মোস-ফা কামাল শান-র বাবা আবুল কালাম আজাদ ৬ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। আসামিরা হলেন, ঈশ্বরদী পৌর যুবলীগের প্রচার সম্পাদক র”হুল আমীন কুদ্দুস, যুবলীগ কর্মী ওয়াসিম, র”বেল , নাটা সোহেল, আল-আমিন ও জীবন।

অপরদিকে যুবলীগ নেতার বাড়ি ভাংচুর, অগ্নি সংযোগ ও লুটপাটের ঘটনায় যুবলীগনেতা অব্দুল কুদ্দসের বড় ভাই ওয়াহেদ আলী বাদী হয়ে ৩৬ জনকে আসামি করে অপর একটি মামলা করে।

এ মামলায় আসামিরা হলেন, যুবলীগ কর্মী নয়ন, স্বপন, শরিফুল, সুমন, জাহাঙ্গীর, ওসমান, আশু, রবিউল, শামীম, সেলিম, সোহেল, কিবরীয়া, তুষার, শাওন, মিন্টু, রতন, মুন্না, সুমন, সোহেল, মিন্টু, রোকন, খোকন, বা”চু, ওয়াসিম, রবিউল, রহমান, নাহিম, শাহিন, সোহেল, রিপন, রতন, রবি, আশিক, আবু সাঈদ, রকি ও জিএস।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী হানিফুর ইসলাম জানান, এই ঘটনায় এখন পর্যন-কোনো আসামিকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে পুলিশী তৎপরতা জোরদার করা হয়েছে। দুটি মামলার তদন- কর্মকর্তা ঈশ্বরদী থানার এসআই মঈন উদ্দিন জানান, আসামিদের সবাই যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী। মামলার তদন- চলছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৫ ডেপুটি অ্যাটর্নি জেনারেলকে অব্যাহতি

স্টাফ রিপোর্টার :: সুপ্রিমকোর্টে রাষ্ট্রের আইন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করে আসা ...