পাঞ্জাবী-টুপি পরে অফিস করায় চাকুরীচ্যুত ব্যাক্তির লিগ্যাল নোটিশ

বাংলালিংক প্রতিনিধিমোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি :: বাগেরহাটে পাঞ্জাবী-টুপি পরিধান করে অফিস করার দায় চাকুরীচ্যুত বাংলালিংক কাস্টোমার কেয়ার প্রতিনিধি সরদার আল মারজান মঙ্গলবার (২৯ মে) মানহানি ও আর্থিক ক্ষতিপূরণ দাবি করে বাংলালিংকের জোনাল ম্যানেজার মোঃ আঃ রায়হান উদ্দিনকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন । মারজানের পক্ষে আইনজীবি জগৎ জীবন বসু লিগ্যাল নোটিশ প্রেরণ করেন।

লিগ্যাল নোটিশে বলা হয়, সরদার আল মারজান ২০১৭ সালের ১১ অক্টোবর থেকে এবছর ২৩ মে পর্যন্ত সাইনবোর্ড বাজার বাংলালিংক কাস্টোমার কেয়ার প্রতিনিধি হিসেবে চাকুরী করে আসছেন। রমজান মাস শুরু হলে ২৩ মে সে পাঞ্জাবী-টুপি পরিধান করে অফিসে যান। অফিসের নিয়মিত কাজ হিসেবে নিজের ছবি হটস এ্যাপ গ্রুপে পোস্ট করে সু-প্রভাত জানান।

হটস এ্যাপ গ্রুপে পাঞ্জাবী-টুপি পরিহিত ছবি দেখে বাংলালিংকের জোনাল ম্যানেজার মোঃ আঃ রায়হান উদ্দিন মুঠোফোনে মারজানকে অকথ্য ভাষায় গালি-গালাজ করে। কোন প্রকার মৌখিক বা লিখিত সতর্ক বার্তা না দিয়ে পাঞ্জাবী-টুপি পরিধানের অপরাধে ঐদিনই মারজানকে চাকুরীচ্যুত করেন জোনাল ম্যানেজার। মারজান ও মোঃ আঃ রায়হান উদ্দিনের কথোপোকথোনের রেকর্ড সংরক্ষিত রয়েছে।

এ ধরণের গালিগালাজ ও চাকুরীচ্যুত করায় মারজান সামাজিক ভাবে হেয়প্রতিপন্ন ও আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। এ জন্য তার মানহানি ও আর্থিক ক্ষতিপূরণ প্রদান না করলে ৭দিনের মধ্যে আদালতের আশ্রয় গ্রহনের কথা বলা হয় লিগ্যাল নোটিশে।

এবিষয়ে জানতে চাইলে বাংলালিংকের জোনাল ম্যানেজার মোঃ আঃ রায়হান উদ্দিন বিষয়টি অস্বীকার করেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আজ পবিত্র আশুরা

ডেস্ক নিউজ ::  পবিত্র আশুরা আজ। আরবী শব্দ আশরুন তথা দশ শব্দটি ...