পলির নতুন অ্যালবাম ‘হৃদয়ে হৃদয় বেঁধেছি’

পলির নতুন অ্যালবাম ‘হৃদয়ে হৃদয় বেঁধেছি’ষ্টাফ রিপোর্টার :: ঈদ উপলক্ষে আগামী সপ্তাহেই জি-সিরিজ থেকে বাজারে আসছে প্রথিতযশা কণ্ঠশিল্পী শায়লা সাবরিন পলির পঞ্চম একক অ্যালবাম। সম্পূর্ণ মৌলিক ও আধুনিক গান নিয়ে সাজানো এই অ্যালবামের নাম রাখা হয়েছে ‘হৃদয়ে হৃদয় বেঁধেছি।

অ্যালবামের সবকটি গানের সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন এফ এ সুমন। অ্যালবামের টাইটেল সং’টিতেও পলির সঙ্গে যৌথভাবে কণ্ঠ দিয়েছেন এফ এ সুমন।

নতুন এই অ্যালবাম নিয়ে শায়লা সাবরিন পলি বলেন, ‘নতুন অ্যালবামটি আমার অনেক বেশি পরিশ্রমের ফসল। প্রায় একবছর ধরে অনেক যত্ন নিয়ে অ্যালবামটি করা হয়।

চলমান সময়ের রিমেক, রি-ট্র্যাকের জোয়ার থেকে বের হয়ে শ্রোতাদের আগ্রহের কথা চিন্তা করে অ্যালবামের সবকটি গানই সাজানো হয়েছে আধুনিক এবং পুরোপুরি  মৌলিক গানের সমন্বয়ে। এফ এ সুমন ভাই অনেক সুন্দর কাজ করেন। আমার চতুর্থ অ্যালবামটিতেও তিনিই সুর এবং সঙ্গীতায়োজন করেছিলেন, যারা বেশিরভাগ গানই বেশ প্রশংসা পায় শ্রোতামহলে। আমার বিশ্বাস, আগের অ্যালবামের চেয়েও ভালো সাঁড়া মিলবে শ্রোতাদের কাছ থেকে।’

অ্যালবামটি নিয়ে সঙ্গীতপরিচালক এফ এ সুমন বলেন, ‘পলি আপার গায়কির সঙ্গে দীর্ঘদিনের পরিচয় আমার। তার কণ্ঠে অন্যরকম এক মাধূর্য্য আছে, যা আমাকে বরাবরই মুগ্ধ করে। অ্যালবামে মোট ৮টি গান রয়েছে, ৮ টি গানই ৮ রকমের, প্রতিটি গানেই সুর সঙ্গীত এবং গায়কিতে ভিন্ন ভিন্ন স্বাদ পাবে শ্রোতারা। সবমিলিয়ে প্রত্যাশার পরিমাণও অনেক বেশি।’

ঈদের আগেই আনুষ্ঠানিকভাবে ‘হৃদয়ে হৃদয় বেঁধেছি’ অ্যালমটির মোড়ক উন্মোচন করা হবে। পাশাপাশি  আগামী সপ্তাহেই মিউজিক ভিডিও বাজারে আসবে বলে জানান শায়লা সাবরিন পলি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আরমান আলিফিরে নতুন গান ‌‌‘কার বুকেতে হাসো’

আরমান আলিফিরে নতুন গান ‌‌‘কার বুকেতে হাসো’ (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার :: ‌সুপারহিট গান ‘বেঈমান’-এর ঠিক এক মাসের ব্যবধানে নতুন গান-ভিডিও ...