পর্ন ফিল্মের সাক্ষী যখন পিরামিড!

porn piramidইউনাইটেড নিউজ ডেস্ক :: পিরামিডে পর্ন ফিল্ম! মানব সভ্যতার সুপ্রাচীন ও অত্যাশ্চর্য স্থাপত্যকে সাক্ষী রেখে পর্ন ফিল্ম তৈরি করে বিতর্কে এক রাশিয়ান পর্নস্টার। আলোড়ন পড়ে গিয়েছে মিশর-সহ তামাম দুনিয়ায়।

যৌনতা নিয়ে মানুষের পরীক্ষা-নিরিক্ষা বহু প্রাচীন। সঙ্গম ঘিরে মানব-মনের খামখেয়ালি ভাবনা-চিন্তার প্রমাণও রয়েছে ভুরি ভুরি। মনোবিদদের মতে, প্রত্যেক ব্যক্তিরই যৌনতা উপভোগের পরিবেশ, মাপকাঠি ভিন্ন। একে অপরের সঙ্গে নাও মিলতে পারে।

এটাও সেরকমই কিছু কিনা, তা পাঠকদের বিচার্য, তবে পিরামিডকে পর্ন ফিল্ম তৈরির শ্যুটিং স্পট হিসেবে ব্যবহার করে বিশ্বজুড়ে রীতিমতো চর্চায় রাশিয়ান পর্নস্টার অরিতা। মিশরের পর্যটন দপ্তরের কাছে সম্প্রতি একটি ভিডিয়ো-সহ লিখিত অভিযোগ জমা পড়ে।

ভিডিয়োয় দেখা যায়, গিজার সুপ্রাচীন পিরামিডের সামনে নগ্ন রাশিয়ান পর্নস্টার অরিতা। সঙ্গে তাঁর সহ-অভিনেতা। ভিডিওতে আরও দেখা গিয়েছে, যৌনক্রিয়ায় লিপ্ত হওয়ার আগে অরিতা নগ্ন হয়ে ঘুরে বেড়াচ্ছেন পিরামিডের আশেপাশে। এমনকি রাস্তার ধারে বহু লোক তাঁকে দেখছেন।

খবরের সত্যতা নিশ্চিত করেছে খোদ মিশর প্রশাসনও। মিশরের পুরাতত্ত্ব মন্ত্রী মামদহ আল দামাতি জানিয়েছেন, গিজায় পিরামিডের সামনে কিছু বিদেশি পর্যটক পর্ন ফিল্ম তৈরি করেছেন। এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত হবে।

যদিও প্রশাসনের একাংশের মতে, ভিডিয়োটি নকল হতে পারে। প্রযুক্তির সাহায্যে পিরামিড ও আশপাশের এলাকা জুড়ে দেওয়া হয়ে থাকতে পারে। যাই হোক, পিরামিডে পর্নফিল্ম সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়ায় দেশজুড়ে প্রবল সমালোচনার মুখে মিশর সরকার।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইনজেকশন দেয়া গরু চিনবেন যেভাবে

ষ্টাফ রিপোর্টার ::ঈদুল আজহার আর মাত্র ক’দিন বাকি। ঈদুল আজহা মূলত মহান ...